জকিগঞ্জে প্রথম করোনা ভ্যাকসিন গ্রহণ করেছেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আব্দুল্লাহ আল মেহেদী। আজ রোববার (০৭ ফেব্রুয়ারি) দুপুরে জকিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স অডিটোরিয়ামে তাঁর দেহে টিকা প্রয়োগের মাধ্যমে জকিগঞ্জে আনুষ্ঠানিকভাবে করোনা টিকাদান কার্যক্রম শুরু হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জকিগঞ্জ উপজেলা চেয়ারম্যান লোকমান উদ্দিন চৌধুরী, অতিরিক্ত পুলিশ সুপার (জকিগঞ্জ সার্কেল) সুদীপ্ত রায়, উপজেলা নির্বাহী অফিসার সুমি আক্তার, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মাজেদা রওশন শ্যামলী, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) পল্লব হোম দাস, উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি ইকবাল আহমদ চৌধুরী একল, উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা নাজমিন বেগম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আতাউর রহমান, উপজেলা মেডিকেল অফিসার ডা. খালেদ আহমদ প্রমূখ।

উল্লেখ্য, জকিগঞ্জসহ সারা দেশে আজ রোববার থেকে শুরু হয়েছে করোনাভাইরাসের (কোভিড-১৯) টিকাদান কার্যক্রম। টিকা নিতে এরইমধ্যে সিলেটের চার জেলায় সাড়ে ৩৬ হাজারেরও বেশি মানুষ অনলাইনে নিবন্ধন করেছেন। সিলেটের ১২ উপজেলায় ২৪টি সেন্টারে প্রয়োগ করা হবে করোনা ভ্যাকসিন। এদিকে, জকিগঞ্জে এসেছে ১৩ হাজার ৮শ ডোজ টিকা। টিকা নিতে আগ্রহীদের www.surokkha.gov.bd এই ওয়েবসাইটের মাধ্যমে রেজিস্ট্রেশন করার জন্য অনুরোধ করা হয়েছে।

এবিটিভির সর্বশেষ প্রতিবেদন-

নাগালের বাইরে ভোজ্যতেল, সস্তা সবজি-মাছের বাজার।। সাপ্তাহিক বাজারদর