জকিগঞ্জ উপজেলার ৯নং মানিকপুর ইউনিয়নের ৪নং ওয়ার্ডে দরগাবাহারপুর মকবুলশাহ রাস্তা হতে (উত্তর জিয়াপুর গ্রামস্থ) ইছামতি কলেজ রোডে বেহাল দশা। এই রাস্তা পেরিয়ে কালিগঞ্জের ইছামতি ডিগ্রি কলেজে যেতে হয় শত শত ভবিষ্যৎ প্রজন্মকে। রাস্তায় মেঘ দিলেই প্রচুর কাঁদা জমা হয় যার ফলে মহিলাদের চলাচলে নানান ধরণের ব্যাঘাত ঘটে। তাই গ্রামবাসী জানান, যত দ্রুত সম্ভব তাদের চলাচলের এই রাস্তা পাকা করণ করা হোক।

এলাকাবাসীর পক্ষে সোহেল আহমেদ জানান, এই রাস্তা দিয়ে বৃহত্তর জিয়াপুর, দরগাবাহারপুর, মঙ্গলপুর, একাপুর্বা,ওয়াসার, এওলাসার, ফুলতলী, হাড়িকান্দি গ্রামের ইছামতি ডিগ্রি কলেজ, ইছামতি কামিল মাদ্রাসা, ইছামতি গার্লস একাডেমিসহ কালিগঞ্জের বিভিন্ন স্কুল মাদ্রাসায় ছাত্র-ছাত্রী যাতায়াত করেন। পাশপাশি কালিগঞ্জ কমিউনিটি ক্লিনিকে বিভিন্ন প্রকার রোগী যাতায়াত করে স্বাস্থ্যসেবা গ্রহন করেন। তাই তিনি উক্ত রাস্তা পাকাকরন করতে সর্বাত্মক সহযোগিতা কামনা করেন জনপ্রতিনিধিদের কাছে।

এই রাস্তায় দিয়ে উত্তর জিয়াপুর ও মঙ্গলপুরের দুইটা সরকারি প্রাথমিক বিদ্যালয় এবং উত্তর জিয়াপুর জামে মসজিদে ছোট ছোট ছেলে মেয়ে সহ কালীগঞ্জ বাজারে হাজারো পথচারী মানুষের প্রতিদিন যাতায়াত হয়। কিন্তু বর্ষা মৌসুমে এই রাস্তা দিয়ে যেতে হলে পথচারীকে কাদায় পুরো ভরে যেতে হয়। কারণ রাস্তায় হাটু সমান কাঁদা থাকে, আর এর ফলে খুব কষ্টে আছেন গ্রামবাসী। তাই গ্রামবাসীর একটাই দাবি খুব দ্রুত রাস্তা পাকা করণ করা হোক।

এবিটিভির সর্বশেষ প্রতিবেদন-