‌’রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই’ ছবির শুটিং সেটে ফিরেছেন সালমান খান। অনেকদিন ধরেই সালমানের এ নতুন ছবির জন্য অপেক্ষা করে আছেন তার ভক্তরা। ছবির ৮০ শতাংশ শুটিং এরই মধ্যে শেষ হয়েছে। বাকি ছিল একটি গানের শট। সেটাই শেষ করতে সেটে ফিরেছেন সালমান। ছবিটি পরিচালনা করছেন প্রভু দেবা।

রাধে ছবির গানের এ শুটিং হওয়ার কথা ছিল মার্চে। কিন্তু করোনা মহামারী ও ভারতজুড়ে লকডাউনের কারণে তা সম্ভব হয়নি। বেশ কয়েক মাস ধরে সালমান খান আটকে ছিলেন তার পানভেলের ফার্মহাউজে। ফার্মহাউজে অবস্থানকালেই তাকে কিছু গানের ভিডিওতে দেখা গেছে।

এবার শুটিং সেটে ফেরার ছবি শেয়ার করেছেন সালমান খান। গায়ে রঙচঙা জ্যাকেট আর কালো ট্রাউজার, চারপাশে বাইক। ধোঁয়ার মধ্য দিয়ে হেঁটে যাচ্ছেন সালমান। ছবিটি শেয়ার করে সালমান খান তার সোস্যাল মিডিয়া অ্যাকাউন্টে লিখেছেন, ‘সাড়ে ছয় মাস পর শুটিংয়ে ফেরা…ভালো লাগছে। #রাধে।’

গত রোববার রাধে ছবির নায়িকা দিশা পাটানি তার ইনস্টা স্টোরিতে জানান যে তিনি রাধের শুটিংয়ে ফিরেছেন। ছবির এখনকার শুটিং হচ্ছে মুম্বাইয়ের মেহবুব স্টুডিও ও কারজাতের এনডি স্টুডিওতে। দিশাও জানিয়েছিলেন, তিনি রাধে ছবির একটি গানের শুটিং করছেন।

লকডাউনের পর রাধেই প্রথম ছবি যার শুটিংয়ে ফিরলেন সালমান। অবশ্য শুটিংয়ে তিনি কিছুদিন আগেই ফিরেছেন। রাধের আগে তাকে দেখা গেছে ‘বিগ বস ফোর্টিন’-এর হোস্ট হিসেবে।

দিন দুয়েক আগে হয়েছে এ আলোচিত শোর গ্র্যান্ড প্রিমিয়ার। এখন সালমানকে দেখা যাবে প্রতিযোগিতায় অংশগ্রহণকারীদের সঙ্গে।

রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই ছবিটি ঈদে মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু মহামারীর কারণে তা আর সম্ভব হয়নি। এখনো ছবিটি মুক্তির কোনো আনুষ্ঠানিক তারিখ ঘোষিত হয়নি। সালমান খান ও দিশা পাটানি ছাড়াও রাধে ছবিতে দেখা যাবে রণদীপ হুদা, জ্যাকি শ্রফ, জরিনা ওয়াহাবকে।

এবিটিভির সর্বশেষ প্রতিবেদন-