কেন্দ্রীয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক এস এম জাকির হোসেন আজ শনিবার বিয়ানীবাজারে আসছেন। বিকাল ৩টায় তিনি নেতাকর্মীদের নিয়ে পথসভা শেষে গণ সংযোগ ও নৌকার প্রচারণা করবেন। পৌরশহরে নৌকার প্রচারণা শেষে স্থানীয় ইউসুফ কমপ্লেক্সে ছাত্রলীগের কর্মীসভায় যোগ দেবেন।

কেন্দ্রীয় ছাত্রলীগ সাধারণ সম্পাদক বিয়ানীবাজারে আসা উপলক্ষে ছাত্রলীগ নেতাকর্মীদের উৎসাহ উদ্দীপনা দেখা যাচ্ছে। সংগঠনের বিবদমান বিভিন্ন পক্ষ থেকে কর্মীসভা এবং ছাত্রলীগ সাধারণ সম্পাদকের বিয়ানীবাজার আগমন সফল করতে তারা কাজ করছেন।

ছাত্রলীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক জাকির বিয়ানীবাজারে প্রথমবারে মতো আজ আসছেন। সংগঠনের কেন্দ্রের সভাপতি ও সাধারণ সম্পাদকের দায়িত্বপ্রাপ্ত নেতার মধ্যে জাকির আগমন ঘটছে দ্বিতীয়বারের মতো। এর আগে সাবেক উপজেলা ছাত্রলীগের আহবায়ক আব্দুল বারী ও সদস্য সচিব দেলওয়ার হোসেনের দায়িত্বকালীন সময়ে সুলতান মনসুর বিয়ানীবাজারে এসেছিলেন।

জেলা ছাত্রলীগের গ্রন্থণা ও প্রকাশনা সম্পাদক আমান উদ্দিন বলেন, সংগঠনের সাধারণ সম্পাদককে বরণ করতে আমার বিশাল প্রস্তুতি নিয়েছি। ছাত্রলীগ রিভারবেল্ট গ্রুপের পক্ষ থেকে সব রকমের প্রস্তুতি নেয়া হয়েছে।

জেলা ছাত্রলীগের সদস্য কে এইচ সুমন বলেন, সাধারণ সম্পাদকের আগমনে ছাত্রলীগ নেতা কর্মী উজ্জিবীত হবে এবং নৌকার বিজয় তরান্বিত হবে। তিনি বলেন, ছাত্রলীগ স্বাধীন গ্রুপের নেতাকর্মীরা বর্ধিত কলবরে সব রকম আয়োজনে সম্পৃক্ত থাকবে।