হৃদরোগে আক্রান্ত হয়ে যুক্তরাষ্ট্রের একটি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন বিশিষ্ট সামাজিক ও রাজনৈতিক ব্যক্তিত্ব, প্রবাসী কমিউনিটির প্রিয়মুখ আজমল হোসেন কুনু। চিকিৎসা শেষে রোববার হাসপাতাল থেকে তাকে বাসায় নিয়ে যাওয়া হয়েছে। এ তথ্য নিশ্চিত করেছেন যুক্তরাষ্ট্রস্থ সিলেট গণদাবী পরিষদের সভাপতি ও এবি মিডিয়া গ্রুপের প্রতিষ্ঠাতা পরিচালক আজিমুর রহমান বুরহান। তার হার্টে চারটি রিং ও পেস ম্যাকার বসানো হয়েছে ।

আজিমুর রহমান বুরহান জানান, আজমল হোসেন কুনু চিকিৎসা শেষে হাসপাতাল থেকে বাসায় ফিরেছেন। চিকিৎসকের পরামর্শে তিনি বাসায় সম্পূর্ণভাবে বিশ্রামে থাকবেন। আজমল হোসেন কুনু অসুস্থ থাকাবস্থায় যারা খবরাখবর নিয়েছেন এবং সুস্থতা কামনা করে দোয়া প্রার্থণা করেছেন তার ও তার পরিবারের পক্ষ থেকে সকলের কাছে কৃতজ্ঞতা জানিয়েছেন। এসময় আজমল হোসেন কুনুর শতভাগ সুস্থতা কামনা করে সকলের নিকট দোয়া চেয়েছেন আজিমুর রহমান বুরহান।

উল্লেখ্য, যুক্তরাষ্ট্রের বাংলাদেশ কমিউনিটির বিশিষ্ট মুরব্বি, সিলেটের সন্তান আজমল হোসেন বাংলাদেশ সোসাইটি এবং জালালাবাদ এসোসিয়েশন অব আমেরিকা ইনক এর সভাপতি ছিলেন। বিএনপির সামাজিক ও সাংস্কৃতিক অঙ্গসংগঠন জাতীয়তাবাদী সামাজিক সাংস্কৃতিক সংস্থা (জাসাস) এর কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা।