বিয়ানীবাজার উপজেলার চারখাই দারুস সুন্নাহ লতিফিয়া মাদরাসায় পবিত্র মাহে রামাদ্বান উপলক্ষে ৩৫০টি পরিবারের মধ্যে পন্যসামগ্রী বিতরণ করা হয়েছে। বুধবার বেলা ২টা পন্যসামগ্রী বিতরণ উপলক্ষে মাদরাসায় এক আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। পন্যসামগ্রী বিতরণ কার্যক্রমে আর্থিকভাবে সহযোগিতা করেছেন মাদরাসার দাতা সদস্য সৈয়দ সায়েম, তার আত্মীয়-স্বজন ও বন্ধুরা।

মাদরাসার সুপার মাওলানা মো নাসির উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চারখাই ইউপি চেয়ারম্যান মাহমুদ আলী।

বিশেষ অতিথি ছিলেন চেয়ারম্যান পদপ্রার্থী অহিদ আহমদ তালুকদার, মাদরাসার ম্যানেজিং কমিটির সদস্য ও ইউপি সদস্য খলিলুর রহমান, সিলেট মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের জনশক্তি ও কর্মসংস্থান বিষয়ক সম্পাদক জিয়াব আহমদ তাপাদার,  চারখাই মাইক্রোবাস সমিতির সভাপতি জালাল আহমদ, ইউপি সদস্য আব্দুল আলিম ভাসানী, মাদরাসার সহ সুপার মাল্বানা মাশুক আহমদ, শিক্ষক এম শায়হান ও জামিল হোসেন, ইউপি সদস্য পদপ্রার্থী সিদ্দিকুর রহমান, কামারগ্রামের বিশিষ্ট মুরব্বি মক্তার আলী, দেউলগ্রামের বিশিষ্ট মুরব্বি হাফিজ হেলাল আহমদ, মাওলানা ইয়াহিয়া আহমদ, আব্দুস সালাম, আলী আকবর শাইস্থা, জাকির হোসেন, সেলিম উদ্দিন, তাহমিদুর রহমান চৌধুরী ও জুবের আহমদ।

সভায় বক্তারা বলেন, বর্তমান এই করোনাকালীন সময়ে সৈয়দ সায়েমের পক্ষ থেকে যে পণ্য সামগ্রী বিতরণ করা হয়েছে তা দিয়ে চারখাই অঞ্চলের অসহায় ও নিম্ন আয়ের মানুষেরা সেহরি ও ইস্তার খেয়ে রামাদ্বানের বাকি দিনগুলোতে স্বাচ্ছন্দ্যে রোজা পালন করতে পারবে। আমরা এলাকাবাসী তার ই অনুদানে আন্দন্দিত ও তার প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করছি। আগামীতেও তিনি এরকম মহৎ উদ্যোগ গ্রহণ অব্যাহত রাখবেন বলে আমরা আশাবাদী।

অনুষ্ঠানে পন্যসামগ্রী বিতরণ কার্যক্রমের উদ্বোধন শেষে মাদরাসার কর্তৃপক্ষের মাধ্যমে তালিকাভুক্ত সুবিধাভোগীদের বাড়ি বাড়ি নিয়ে পৌছে দেন।

এবিটিভির সর্বশেষ প্রতিবেদন-

বিয়ানীবাজারে করোনা শনাক্তের এক বছর, মৃত্যু ২৮