বিয়ানীবাজারের চারখাই বাজারের পুরনো পরিত্যক্ত গণশৌচাগার পুনঃনির্মাণ কাজের জন্য শুক্রবার সকাল ১১টায় জায়গা পরিদর্শন করে বাস্তবায়নের প্রস্তুতি গ্রহণ করেছে বাজার বনিক সমিতির নেতৃবৃন্দ। জেলা পরিষদের জায়গার উপর নির্মিত পাবলিক টয়লেটটি পুনঃনির্মানে সংশ্লিষ্ট কর্মকর্তা, রাজনৈতিক ও সামাজিক নেতৃবৃন্দদের সহায়তা কামনা।

জানা গেছে, দীর্ঘদিন ধরে চারখাই বাজারে যাত্রী ছাউনি এবং গনশৌচাগার না থাকায় বাজারে অবস্থানরত ও চলাচলকারী জনসাধারণকে পড়তে হয় নানা বিড়ম্বনায়। গনশৌচাগারের অভাবে মহিলাদের বেশি সমস্যার সম্মুখীন হতে হচ্ছে। সেজন্যে বর্তমানে নবনির্বাচিত চারখাই বাজার ব্যবসায়ী সমিতির কমিটি গঠনের পর এ উদ্যোগ গ্রহণ করেন সমিতির নির্বাচিত সদস্যরা। তারা এটি বাস্তবায়নে সর্বমহলের সহায়তা কামনা করেন।

গণশৌচাগার জায়গা পরিদর্শনে উপস্থিত ছিলেন চারখাই বাজার বনিক সমিতির সভাপতি মফিকুর রহমান হাসনু, সহ সভাপতি হিরন আহমদ, সাধারণ সম্পাদক আব্দুল মন্নান মনন, যুগ্ম সাধারণ সম্পাদক আলীম উদ্দন, সদস্য বিলাল আহমদ, আতিক আহমদ, মাহবুব আহমদ, চারখাই ইউনিয়ন আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক নজরুল ইসলামসহ এলাকার রাজনৈতিক, সামাজিক ও ব্যবসায়ীবৃন্দ প্রমুখ।

এবিটিভির সর্বশেষ প্রতিবেদন-

বিয়ানীবাজারে সক্রিয় বিভিন্ন শ্রেণীর প্রতারক চক্র, ঠকছেন অসংখ্য মানুষ