বিয়ানীবাজার উপজেলার চারখাই কামারগ্রাম বায়তুস সালাম জামে মসজিদের নির্মাণ কাজের দান স্বরূপ এবং বিশ্বব্যাপি করোনা ভাইরাস থেকে মুক্তির জন্য দোয়া মাহফিল সম্পন্ন হয়েছে। বুধবার (২৭ জানুয়ারি) দুপুর ২টায় এই দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

জানা গেছে, চারখাই ইউনিয়নের অন্তর্ভুক্ত কামারগ্রাম জামে মসজিদ নির্মানাধীন অবস্থায় এলাকার দেশ-বিদেশের দানশীল ব্যক্তিবর্গদের আর্থিক সাহায্য নিয়ে নির্মাণ কাজ শুরু করেন। বিয়ানীবাজার ওয়েলফেয়ার ট্রাষ্ট ইউকের সভাপতি, বিয়ানীবাজার জনকল্যাণ সমিতি ইউকের সভাপতি আব্দুল করিম নাজিম এর পক্ষ থেকে দেওয়া আর্থিক অনুদান উপলক্ষে দোয়া মাহফিলের আয়োজন করেন নির্মাণ কমিটি। নির্মাণ কমিটির সভাপতি-সাধারণ সম্পাদক ও কামার গ্রামবাসী কামারগ্রাম বায়তুস সালাম জামে মসজিদ নির্মাণে সকলের সহযোগিতা করার জন্য অনুরোধ করেন।

দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন চারখাই ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মাহমদ আলী, চারখাই ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক প্রফেসর আব্দুল খালিক, চারখাই ইউনিয়ন বিএনপির আহবায়ক অহিদ আহমদ তালুকদার, ইউপি সদস্য আব্দুল আলীম, স্বেচ্ছাসেবক লীগ চারখাই ইউনিয়ন শাখার সহ সভাপতি ছিদ্দিকুর রহমান, বিভিন্ন মসজিদ, মাদ্রাসার ইমাম ও খতিববৃন্দসহ নির্মাণ কমিটির সভাপতি আলাউদ্দিন সাধারণ সম্পাদক বেলাল আহমদ প্রমুখ।

এবিটিভির সর্বশেষ প্রতিবেদন-

বিয়ানীবাজারে পুড়ে মহিলার লাশ উদ্ধার- মুখ অক্ষত