বৈশ্বিক মহামারি করোনাভাইরাস প্রাদুর্ভাবে কর্মহীন হয়ে পড়া বিয়ানীবাজারের ঘুঙ্গাদিয়া গ্রামবাসীর পাশে দাঁড়িয়েছেন বিশ্বের বিভিন্ন দেশে বসবাসরত একই গ্রামের প্রবাসীরা। সঙ্কটকালীন এ মুহূর্তে কর্মহীনতার কারণে সাময়িক অস্বচ্ছল হয়ে পড়া গ্রামের অসহায় পরিবারগুলোর জন্য উপহারস্বরুপ ৮ লক্ষ ৫০ হাজার টাকার আর্থিক অনুদান প্রেরণ করেছেন তারা।

রোববার (১৭ মে) দুপুরে গ্রামের প্রবীণ মুরব্বি ও যুবসমাজের নেতৃবৃন্দ এ আর্থিক অনুদান বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন।

বিশিষ্ট মুরব্বি শাহাব উদ্দিনের সভাপতিত্বে ও শিক্ষক জাহেদুর রহমানের সঞ্চালনায় আর্থিক অনুদান বিতরণ কার্যক্রমের উদ্বোধনকালে বক্তব্য রাখেন বিশিষ্ট মুরব্বি কয়ছর আহমদ, মুড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হারুনুর রশীদ, ব্যবসায়ী রহুল আমিন, মুড়িয়া ইউপির ২নং ওয়ার্ড আওয়ামী লীগের কোষাধ্যক্ষ আলী আহমদ, সিলেট জেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি খালেদুর রহমান, ব্যবসায়ী আবু বক্কর ও লিটন আহমেদ,, মোহাম্মদ আব্দুল্লাহ প্রমুখ।

এসময় সংক্ষিপ্ত আলোচনা সভায় বক্তারা করোনা ভাইরাসের এ মহামারির মধ্যে যুক্তরাষ্ট্র, যুক্তরাজ্য, কানাডা, ফ্রান্স, ইতালি ও অস্ট্রেলিয়ার প্রবাসীদের এ অনুদান পাঠানোর জন্য গ্রামবাসীর পক্ষ থেকে কৃতজ্ঞতা প্রকাশ করা হয়। একই সাথে ঐক্যবদ্ধ অবস্থানে থেকে প্রবাসের কমিউনিটি ও দেশের অবকাঠামো উন্নয়নের প্রবাসীদেরকে আরো বেশি করে এগিয়ে আসার আহবান জানানো হয়।

এসময় গ্রামের প্রবীণ মুরব্বি ও যুবসমাজের নেতৃবৃন্দের উপস্থিতিতে প্রবাসীদের সুখ-শান্তি, সুস্থতা ও দীর্ঘায়ু কামনাসহ দেশ ও জাতির মঙ্গল কামনা করে মোনাজাত করা হয়।

‘এবি টিভি’র সর্বশেষ প্রতিবেদন-