মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড-সিলেটের সাবেক চেয়ারম্যান ও পঞ্চখণ্ড গোলাবিয়া পাবলিক লাইব্রেরির সাবেক সাধারণ সম্পাদক, বিয়ানীবাজার তথা পঞ্চখণ্ডের শিল্প-সংস্কৃতি, রাজনীতি জগতের অন্যতম অগ্রণী ব্যক্তিত্ব অধ্যাপক একেএম গোলাম কিবরিয়াকে নিয়ে প্রকাশিত হয়েছে সম্মাননা গ্রন্থ ‘উৎসারিত আলো’।

সাংবাদিক ও গবেষক আজিজুল পারভেজ সম্পাদিত এ গ্রন্থের আনুষ্ঠানিক প্রকাশনা আগামী ১৮ ফেব্রুয়ারি ২০২১, বৃহস্পতিবার, বিকেল ২ টায় বিয়ানীবাজার উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হবে।

পঞ্চখণ্ড গোলাবিয়া পাবলিক লাইব্রেরির উদ্যোগে আয়োজিত এ অনুষ্ঠানে প্রধান অতিথি থাকবেন, নর্থ ইস্ট ইউনিভার্সিটি বাংলাদেশ, সিলেটের উপাচার্য অধ্যাপক ড. ইলিয়াস উদ্দীন বিশ্বাস।

বিশেষ অতিথি থাকবেন, মদন মোহন কলেজ-সিলেটের সাবেক অধ্যক্ষ অধ্যাপক ড. আবুল ফতেহ ফাত্তাহ, বিয়ানীবাজার সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ অধ্যাপক দ্বারকেশ চন্দ্র নাথ ও সিলেট জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি এমাদ উল্লাহ শহিদুল ইসলাম।

অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন পঞ্চখণ্ড গোলাবিয়া পাবলিক লাইব্রেরির সভাপতি ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মোসুমী মাহবুব। এ অনুষ্ঠানে সবার সানন্দ উপস্থিতি কামনা করেছেন আয়োজক সংগঠনের সাধারণ সম্পাদক সাহেদ আহমদ।

এবিটিভির সর্বশেষ প্রতিবেদন-

বিয়ানীবাজার সরকারি কলেজে ডিগ্রি ২য় বর্ষের পরীক্ষা শুরু