গোলাপগঞ্জ প্রতিনিধি। ২৮ ফেব্রুয়ারি ২০১৭।

গোলাপগঞ্জ পৌর শহরের ফুটপাত অবৈধ দখলদারদের কবল থেকে রক্ষা করে জনগণের জন্য উন্মুক্ত করতে পৌরসভা ও উপজেলা প্রশাসনের উদ্যোগে উচ্ছেদ অভিযান শুরু হয়েছে। অবৈধ উচ্ছেদ অভিযান করার পূর্বে সরকারি জায়গা থেকে স্থাপনা সরিয়ে নেয়ার জন্য মাইক যোগে শহরে প্রচারণা করা হয়।

প্রচারণার পরও অবৈধ স্থাপনা উচ্ছেদ ও ব্যবসা প্রতিষ্ঠান বহাল তবিয়তে রয়েছে দেখে উপজেলা ও পৌরর প্রশাসন উচ্ছেদ অভিযান শুরু করে। গতকাল সোমবার উপজেলা প্রশাসন, পৌরসভা, গোলাপগঞ্জ বাজার বণিক সমিতি সহ বিভিন্ন প্রতিষ্ঠানের নেতৃবৃন্দ উচ্ছেদ কার্যক্রম পরিদর্শন করেন।

এ সময় উপস্থিত ব্যবসায়ী ও জনগণের উদ্দেশ্যে বক্তব্য রাখেন গোলাপগঞ্জ পৌরসভার মেয়র সিরাজুল জব্বার চৌধুরী, উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ আলতাফ হোসেন, গোলাপগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ একেএম ফজলুল হক শিবলী, গোলাপগঞ্জ বাজার বণিক সমিতির সেক্রেটারী, সাংবাদিক আব্দুল আহাদ, গোলাপগঞ্জ উপজেলা কমিউনিটি পুলিশিং সভাপতি হাজী আব্দুল ওয়াদুদ, চৌমুহনী জামে মসজিদ পরিচালনা কমিটির সেক্রেটারী হাজী নুরুল ইসলাম, বিশিষ্ট ব্যবসায়ী হাজী আব্দুল জলিল সেলিম, গোলাপগঞ্জ বাজার বণিক সমিতির সহ-সাধারণ সম্পাদক বদরুল ইসলাম প্রমুখ।

এ সময় প্রশাসনের পক্ষ থেকে জানিয়ে দেওয়া হয় অবশিষ্ট অবৈধ স্থাপনা দ্রুত সরিয়ে নেয়া না হলে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।