গোলাপগঞ্জ পৌরসভার ২০২০-২১ অর্থ বছরের জন্য ৫১ কোটি ৩ লক্ষ ৬০ হাজার ৭শত ৩৮ টাকার বাজেট ঘোষণা করা হয়েছে। যা চলতি অর্থবছরের (২০১৯-২০) চেয়ে প্রায় ১ কোটি ১১লক্ষ ৫হাজার টাকার বেশি। সোমবার (২৯ জুন) দুপুর ১টায় উন্মুক্ত বাজেট পেশ করেন পৌর মেয়র আমিনুল ইসলাম রাবেল।

বাজেটে আগামী ২০২০-২১অর্থবছরে সম্ভাব্য আয় ধরা হয়েছে ৫১ কোটি ৩ লক্ষ ৬০ হাজার ৭শত ৩৮ টাকার। রাজস্ব আয় ধরা হয়েছে ৩কোটি ৭৮ লক্ষ ২০ হাজার টাকা এবং রাজস্ব ব্যয় ৩ কোটি ৭৬লক্ষ ৭৫হাজার টাকা। উন্নয়ন ব্যয় ধরা হয়েছে ৪৭ কোটি টাকা। বাজেটে সার্বিক উদ্ধৃত ধরা হয়েছে ২৬ লক্ষ ৮৫হাজার ৭শত ৩৮ টাকা।

বাজেট ঘোষণা অনুষ্ঠানে পৌরসভার প্যানেল মেয়র হেলালুজ্জ্বামান হেলালের সভাপতিত্বে ও পৌর সভার কনজারভেন্সি সুপারভাইজার জিয়া উদ্দিনের সঞ্চালনায় বক্তব্য রাখেন পৌর কাউন্সিলর রুহিন আহমদ খান, নুরুল আম্বিয়া চৌধুরী জামিল।

অনুষ্ঠনে অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন পৌরসভার সচিব নিকুঞ্জ ব্যানার্জি, সহকারী প্রকৌশলী আব্দুল খালেক, পৌর কাউন্সিলর জহির উদ্দিন সেলিম, জবান আলী, আব্দুল জলিল মাষ্টার, জানাল আহমদ জানাল, মহিলা কাউন্সিলর সোফিয়া বেগম, মেহেরুন বেগম, মনোয়ারা বেগম, হিসাব রক্ষক জুবায়ের আহমদ চৌধুরী।

এছাড়াও উপস্থিত ছিলেন পৌরসভার কর্মকর্তা-কর্মচারীসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ায় কর্মরত সাংবাদিকবৃন্দ।

এবিটিভির সর্বশেষ প্রতিবেদন-

বিয়ানীবাজার সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর দ্বারকেশ চন্দ্র নাথ বিদায় সংবর্ধিত