গে
গোলাপগঞ্জ উপজেলার দু’টি ইউনিয়নের সদস্য পদে উপ-নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। আজ বৃহস্পতিবার গোলাপগঞ্জ উপজেলার সদর ইউনিয়নে ১টি ও শরীফগঞ্জ ইউনিয়নে ১টি ওয়ার্ডে এ নির্বাচন অনুষ্ঠিত হয়। সকাল ৮টায় থেকে বিকেল ৪টা পর্যন্ত টানা ভোট গ্রহনের পর ফলাফল ঘোষণা করা হয়। নির্বাচন চলাকালে কোন বিশৃঙ্খলা ছাড়া সম্পন্ন করতে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যগণ উপস্থিত ছিলেন। দু’টি কেন্দ্রেই উপস্থিত ছিলেন পুলিশ ও র‌্যাব’র একাধিক সদস্য। কোন অঘটন ছাড়াই দু’টি ওয়ার্ডের উপ-নির্বাচন সম্পন্ন হয়েছে।
গোলাপগঞ্জ সদর ইউনিয়নের ১নং ওয়ার্ডের ফারুক আহমদ (মোরগ) ৩৮৫ ভোট পেয়ে বেসরকারী ভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্ধী ছিলেন হাজী আব্দুর রাজ্জাক (টিউবওয়েল)। তিনি পেয়েছেন ৩৪৫ ভোট। এছাড়া অলি আহমদ বাদল পেয়েছেন ১১১, ইয়াকুব শরীফ ৪৯ ও খন্দকার হেলাল আহমদ ৩৭ ভোট পেয়েছেন।

অপরদিকে ১১নং শরীফগঞ্জ ইউনিয়নের ৬নং ওয়ার্ডে ৩৭৭ ভোট পেয়ে বেসরকারী ভাবে নির্বাচিত হয়েছেন আমিরুল ইসলাম বাবুল (মোরগ)। তার নিকটতম প্রতিদ্বন্ধী দুদু মিয়া পেয়েছেন ৩৬৯টি ভোট। অন্যান্যদের মধ্যে আলিম উদ্দিন ২৬৯টি ভোট ও মাতাউর রহমান বাহার পেয়েছেন মাত্র ১টি ভোট।

গোলাপগঞ্জ সদর ইউনিয়নে প্রিসাইডিং অফিসারের দায়িত্বে ছিলেন উপজেলা পরিসংখ্যান অফিসার মো. আজিজুল ইসলাম ও শরীফগঞ্জ ইউনিয়নে প্রিসাইটিং অফিসারের দায়িত্বে ছিলেন উপজেলা সহকারী শিক্ষা অফিসার লুৎফুর রহমান।