গোলাপগঞ্জে সন্ত্রাসী হামলার শিকার হয়েছেন নিশাত আহমদ রাব্বি (১৭) নামে এক এসএসসি পরীক্ষার্থী। মঙ্গলবার (২৭সেপ্টেম্বর) দুপুর দেড়টার দিকে উপজেলার ঢাকাদক্ষিণ বাজার চৌমুহনী এলাকায় এ ঘটনা ঘটে।

আহত রাব্বি ঢাকাদক্ষিণ বহুমুখী উচ্চ বিদ্যালয় ও কলেজের এসএসসি পরীক্ষার্থী ও ঢাকাদক্ষিণ ইউনিয়নের কানিশাইল গ্রামের কুটু মিয়ার ছেলে।

এ ঘটনায় ভিকটিম স্কুল ছাত্রের মা জেবু বেগম বাদী হয়ে ৯ জনের নাম উল্লেখ অভিযোগ দাখিল করেছেন।

অভিযোগ সূত্রে জানা যায়, মঙ্গলবার দুপুর ১টায় ঢাকাদক্ষিণ বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজ পরিক্ষা কেন্দ্র থেকে পরিক্ষা শেষে সিএনজি অটোরিকশা করে বাড়ি যাওয়ার উদ্দ্যেশ্যে রওয়ানা হয় রাব্বি। ঢাকাদক্ষিণ বাজারে আসামাত্র ছাত্রদলের একদল সন্ত্রাসীরা গাড়ি থেকে নামিয়ে তার উপর অতর্কিত হামলা চালায়। এসময় প্রতিপক্ষের ছুরিকাঘাত ও লোহার রডের আঘাতে সে গুরুতর আঘাতপ্রাপ্ত হয়। তাৎক্ষনিকভাবে স্থানীয়রা তাকে উদ্ধার করেন। পরে পরিবারের লোকজন চিকিৎসার জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। বর্তমানে সে সেখানে চিবিৎসাধীন অবস্থায় রয়েছে।

এব্যাপারে গোলাপগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রফিকুল ইসলাম সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনা আমি জেনেছি। অভিযোগের ভিত্তিতে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

‌বিয়ানীবাজারের সাবেক ছাত্রনেতা ইসলাম উদ্দিনের শূন্যতা অপূরনীয়