পারিবারিক কলহের জের ধরে সিলেটের গোলাপগঞ্জে স্বামীর উপর্যুপরি ছুরিকাঘাতে প্রাণ গেছে স্ত্রীর। বুধবার (৩ মার্চ) উপজেলার বাঘা ইউনিয়নের দক্ষিণ কান্দিগাঁও-এ ঘটনাটি ঘটে। ঘাতক স্বামী দানা মিয়া (৩৪) কান্দিগাঁও-এর সুনা মিয়ার ছেলে। নিহত স্ত্রীর নাম লাকি বেগম (২৩)।

ঘটনার পর ছুরিসহ দানা মিয়াকে আটক করেছে থানা পুলিশ। বিষয়টি নিশ্চিত করেছন গোলাপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ হারুনুর রশীদ চৌধুরী।

পুলিশ সূত্রে জানা গেছে, বিয়ের কিছুদিন পর থেকেই দানা ও লাকির মধ্যে পারিবারিক কলহ শুরু হয়। এরই মাঝে তারা দু সন্তানের জন্ম দেন। বর্তমানে তাদের ৫ বছরের এক মেয়ে ও ৩ বছরে এক ছেলেসন্তান রয়েছে।

বুধবার পারিবারিক কলহের জের ধরে ঝগড়ার এক পর্যায়ে দুপুর ১টার দিকে দানা মিয়া ধারালো ছুরি দিয়ে স্ত্রী লাকিকে উপর্যপুরি আঘাত করতে থাকেন। এতে ঘটনাস্থলেই লাকি মারা যান। পরে বাড়ি থেকে ছুরিসহ দানা মিয়াকে আটক ও লাশ উদ্ধার করে পুলিশ।

গোলাপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ হারুনুর রশীদ চৌধুরী এ বিষয়ে, স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়ার এক পর্যায়ে দানা মিয়া ধারালো ছুরি দিয়ে আঘাত করে করে স্ত্রীকে খুন করেন। তাকে ছুরিসহ আটক করা হয়েছে এবং স্ত্রীর মরদেহ ময়না তদন্তের জন্য সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।

দানা মিয়ার বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেয়া হচ্ছে বলে জানান ওসি মোহাম্মদ হারুনুর রশীদ চৌধুরী।

এবিটিভির সর্বশেষ প্রতিবেদন-

বিয়ানীবাজারে ৩টি ফার্মেসি ও ১ টি থেরাপি সেন্টারে ভ্রাম্যমাণ আদালতের অভিযান