গোলাপগঞ্জে অটোরিক্সা নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা দিলে এক ব্যক্তি নিহত হন। এ ঘটনাটি গত সোমবার গোলাপগঞ্জ-আমুড়া সড়কের চান্দের দোকান নামক স্থানে ঘটে।

নিহত ব্যক্তি উপজেলার ফুলবাড়ী ইউনিয়নের হাজীপুর ঘনশ্যান এলাকার মৃত কাশেম আলীর পুত্র আশরাফ আলী(৮২)। ঘটনার সংবাদ পেয়ে গোলাপগঞ্জ মডেল থানার পুলিশ হাসপাতাল থেকে লাশ উদ্ধার করে।

জানা যায়, গত সোমবার সন্ধ্যা ৬টার দিকে আশরাফ আলী বোনের বাড়ি আমুড়া ডামপাল এলাকায় বেড়াতে যান। সেখান থেকে গোলাপগঞ্জে ফেরার পথে তাকে বহনকৃত অটোরিক্সার সামনে একটি শিশু হঠাৎ করে চলে আসায় অটোরিক্সা নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে গাছের সাথে সজোরে ধাক্কা খায়। এ সময় আশরাফ আলী গুরুতর আহত হন। তাৎক্ষণিক স্থানীয়রা আশরাফ আলীকে উদ্ধার করে গোলাপগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসার তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় অন্যান্যা যাত্রীদের প্রাথমিক চিকিৎসা সেবা দেয়া হয়েছে। গতকাল মঙ্গলবার রাত ৯ টায় মরহুমের নিজ এলাকায় জানাজা শেষে স্থানীয় গোরস্থানে লাশ দাফন করা হয়। এদিকে আশরাফ আলীর আকষ্মীক মৃত্যুতে তার পরিবারসহ এলাকায় শোকের ছাঁয়া নেমে আসে। নিহত আশরাফ আলী ৪ পুত্র ও ১কন্যা সন্তান রয়েছে।