গোলাপগঞ্জে প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকদের সঙ্গে মত বিনিময় অনুষ্ঠানে নবাগত উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ গোলাম কবির বলেছেন, সাংবাদিক সমাজ জাতির দর্পন। একটি সুন্দর সমাজ গঠনে সাংবাদিকদের ভূমিকা অপরিসীম। মাদক, সন্ত্রাস ও অপারাধ মুক্ত সমাজ গঠনে সাংবাদিক সমাজ সবসময় প্রশংসনীয় ভুমিকা পালন করে যাচ্ছেন।

তিনি বলেন, যেকোন তথ্য সংগ্রহে উপজেলা নির্বাহী অফিসার হিসেবে আমি সব ধরনের সহযোগীতা করতে প্রস্তুত আছি। তথ্য ভিত্তিক সংবাদ আমাদের সকলের কাম্য। ভূল তথ্য আমাদের মধ্যে বিভ্রান্তির সৃষ্টি করতে পারে। গোলাপগঞ্জের মানুষের কল্যাণে আমার প্রচেষ্ঠা অব্যহত থাকবে। এক্ষেত্রে সাংবাদিক সমাজের জন্য উপজেলা প্রশাসনের দরজা সব সময় খোলা আছে। গোলাপগঞ্জ একটি সুনামধন্য ঐতিহ্যবাহী জনপদ, গোলাপগঞ্জ সম্পর্কে আমার অনেক কিছু জানার আছে। এক্ষেত্রে আমি সাংবাদিক সমাজের সহযোগীতা চাই।

তিনি মুজিব বর্ষের অঙ্গিকার বিষয়ে উল্লেখ করে বলেন আগামী ডিসেম্বর পর্যন্ত এ বর্ষ উদযাপিত হবে। বাংলাদেশের কোন মানুষ যাতে গৃহহীন না থাকে এব্যাপারে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা গৃহনির্মাণের উদ্যোগ নিয়েছেন। ১ লক্ষ ৭১ হাজার টাকা ব্যায়ে প্রতিটি ঘর নির্মিত হচ্ছে। এতে সুফল পাবে গৃহহীন গরীব অসহায় লোকজন, গৃহ নির্মান সংক্রান্ত বিষয়ে সরকারের যুগান্তকারী পদক্ষেপে সহযোগীতা করার জন্য তিনি সাংবাদিক সমাজের প্রতি আহবান জানান।

গোলাপগঞ্জের নবাগত উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ গোলাম কবিরের উদ্যোগে গতকাল সোমবার সকাল ১১টায় উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে সাংবাদিক সমাজের সঙ্গে এক মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এসময় সাংবাদিকদের মধ্যে বক্তব্য রাখেন গোলাপগঞ্জ প্রেসক্লাব সভাপতি আব্দুল আহাদ, সাধারণ সম্পাদক মাহফুজ আহমদ চৌধুরী, সাবেক সভাপতি শহিদুর রহমান সুহেদ, গোলাপগঞ্জ অনলাইন প্রেসক্লাবের সভাপতি আব্দুল জলিল, সিনিয়র সাংবাদিক হারিছ আলী, এনামুল হক এনাম, ইউনুস আহমদ চৌধুরী, সৈয়দ জেলওয়ার হোসেন স্বপন, জাহেদুর রহমান জাহেদ, গোলাপগঞ্জ পৌর প্রেসক্লাবের সভাপতি মাহবুবুর রহমান চৌধুরী, গোলাপগঞ্জ অনলাইন প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি আজিজ খান, সাধারণ সম্পাদক জাহিদ উদ্দিন, ফখরুল ইসলাম শাকিল, সালমান কাদের প্রমুখ।

এসময় সাংবাদিকদের পক্ষ থেকে মাদক নির্মুল, টিলা কাটা বন্ধ, নদী থেকে অবৈধ বালু উত্তেলন বন্ধ, যানযট নিরসনসহ বিভিন্ন বিষয়ে প্রশাসন আরো শক্ত অবস্থান গ্রহণ করার জন্য নবাগত নির্বাহী অফিসারের প্রতি অনুরোধ জানানো হয়।

এবিটিভির সর্বশেষ প্রতিবেদন-

ষষ্ঠ শ্রেণিতে ভর্তির বয়সের শর্ত ও লটারি স্থগিত, সরকারি হাইস্কুলে ভর্তির আবেদনের সময় বাড়ল ৭ দিন