গোলাপগঞ্জে মাটি চাপায় মস্তফা আহমদ (৩২) নামে এক দিনমজুরের মর্মান্তিক মৃত্যু হয়েছে। বুধবার (১৩ জানুয়ারি) সকাল সাড়ে ৯টায় উপজেলার লক্ষনাবন্দ ইউপির পূর্ব ফুলসাইন্দ গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত মস্তফা পূর্ব ফুলসাইন্দ (বাজরাং টিলার) ময়নুল মিয়ার ছেলে। তিনি পেশায় একজন দিনমজুর।
নিহতের ভাই কালাম আহমদ জানান, বুধবার সকালে পূর্ব ফুলসাইন্দ গ্রামের রাজমিস্ত্রি রেজাউল ও খয়রুন নেছা নামে জনৈক মহিলার মালিকাধিন টিলাতে ট্রলির সহযোগী হিসেবে মাটি কাটতে যান মস্তফা। এসময় ট্রলির ড্রাইভার দিপু টিলার গর্তের ভেতরে ঢোকে মাটি কাটার জন্য বলেন। কাজটি ঝুঁকিপূর্ণ হওয়ায় মস্তফা অপারগতা প্রকাশ করেন। দিপুর পীড়াপীড়িতে তিনি সেখানে মাটি কাটা শুরু করেন। কিছুক্ষনপর হঠাৎ টিলা ধ্বসে মাটিতে চাপা পড়েন মস্তফা। তৎক্ষনাৎ স্থানীয়রা মাটি সরিয়ে তাকে উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। পরে দুপুর ১টার দিকে তিনি মৃত্যুর কোলে ঢলে পড়েন।

পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন। লাশ সিলেট ওসামানী থেকে থানায় নিয়ে আসেন। রাত পৌনে ১২টায় লাশ থানা পুলিশের হেফাজতে রয়েছে।

গোলাপগঞ্জ মডেল থানা উপ পরিদর্শক ইউসূফ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন লাশ উদ্ধার করে থানায় রাখা হয়েছে। বৃহস্পতিবার ময়না তদন্তের জন্য মর্গে প্রেরন করা হবে বলে তিনি জানান।

এবিটিভির সর্বশেষ প্রতিবেদন-

অল্প খরচে নিরাপদ তেল উৎপাদন সম্ভব- বিয়ানীবাজারে মাঠ দিবসে কৃষি কর্মকর্তা