গোলাপগঞ্জে বিএনপির সদস্য নবায়ন ও নতুন সদস্য সংগ্রহ অভিযান অনুষ্ঠিত হয়েছে। গত শুক্রবার রাত সাড়ে ৯টায় গোলাপগঞ্জ সদর ইউনিয়নের ফাজিলপুর এলাকায় সংগঠনের নতুন সদস্য সংগ্রহ অনুষ্ঠিত হয়।

ইউনিয়ন বিএনপির সভাপতি হাজী আব্দুল জলিল সেলিমের সভাপতিত্বে ও ইউনিয়ন যুবদল সভাপতি বেলাল আহমদের পরিচালনায় আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা বিএনপির সহ-সভাপতি ও শরীফগঞ্জ ইউনিয়নের সাবেক চেয়ারম্যান এমএ মুছব্বির। প্রধান বক্তার বক্তব্য রাখেন গোলাপগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি, লক্ষণাবন্দ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নছিরুল হক শাহিন। বিশেষ অতিথি মহানগর বিএনপির দপ্তর সম্পাদক সৈয়দ রেজাউল করিম আলো, সাবেক পৌর বিএনপির সভাপতি ছালিক আহমদ চৌধুরী, উপজেলা যুবদলের সভাপতি, পৌর কাউন্সিলর হেলালুজ্জামান হেলাল, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নোমান উদ্দিন মুরাদ, জেলা বিএনপির সহ-দপ্তর সম্পাদক মালেক আহমদ, জেলা বিএনপি সদস্য সৈয়দ হাসান মাহমুদ বাবু, জেলা ছাত্রদলের সহ-সাংগঠনিক সম্পাদক আলম আহমদ।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা যুবদলের সহ-সভাপতি মুজিবুর রহমান মুজিব, স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক রাজু আহমদ চৌধুরী সদর ইউনিয়ন বিএনপির সহ-সভাপতি রাশেদ আহমদ চৌধুরী, তইয়াছ আলী, সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আহমদ চৌধুরী, পৌর, পৌর ছাত্রদল নেতা আব্দুল আজিজ মুন্না। উপস্থিত ছিলেন আমুড়া ইউনিয়ন যুবদলের সভাপতি রাজন আহমদ, সাবেক সেক্রেটারী হাসান আহমদ, সাবেক উপজেলা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক মওদুদ হোসেন চৌধুরী সুমন, ইউনিয়ন ছাত্রদল নেতা নাজিম উদ্দিন প্রমুখ।

সভায় প্রধান অতিথি বক্তব্যে জেলা বিএনপির সহ-সভাপতি এমএ মুছব্বির বলেছেন, দেশ নেত্রী বেগম খালেদা জিয়ার নেতৃত্বে সারা দেশ ব্যাপী এ সদস্য নবায়ণ ও নতুন সদস্য সংগ্রহ অভিযান ইতিমধ্যে শুরু হয়েছে। বেগম খালেদা জিয়া ও বিএনপির মহা সচিব মির্জ ফখরুল ইসলাম আলমগীর স্বাক্ষরিত সদস্য ফরমে দেশে ২ কোটি সদস্য নবায়ন করা হবে। প্রতিটি ইউনিয়নে ১৮শ’ ও প্রত্যেকটি ওয়ার্ডের ২জন করে সদস্য গ্রহণ করা হবে। বেগম খালেদা জিয়া ও মির্জা ফখরুল ইসলাম স্বাক্ষরিত সদস্য ফরম ৩টি অংশে করা হয়েছে। এটি পূরনের পর সদস্য, জেলা বিএনপির ও বেগম খালেদা জিয়ার বরাবরে একটি করে অংশ থাকবে। প্রধান অতিথি আরো বলেন, বর্তমান অবৈধ সরকারকে দেশের জনগণকে সঙ্গে নিয়ে একটি সুষ্ঠু নির্বাচনের মাধ্যমে বিএনপিকে ক্ষমতয় এনে দেশের শান্তি ও সমৃদ্ধি ফিরিয়ে আনতে হবে। বর্তমানে দেশের মানুষের ভোটাধিকার কেরে নেয়া হয়েছে। আমরা পুরনা আমাদের ভোটাধিকার ও গণতন্ত্রকে পুর্নঃউদ্ধার করতে চাই। তাই আমাদের দলের অঙ্গসংগঠনের সকল নেতাকর্মীকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।