গোলাপগঞ্জে পৃথক অভিযান পরিচালনা করে ডাকাতসহ ওয়ারেন্টভুক্ত ৪ আসামীকে গ্রেপ্তার করেছে গোলাপগঞ্জ মডেল থানা পুলিশ। সোমবার উপজেলার বিভিন্ন জায়গায় অভিযান পরিচালনা করে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলো- উপজেলার ভাদেশ্বর ইউপির মাশুরা গ্রামের মৃত মুক্তই মিয়ার ছেলে আবুল হোসেন (৪৪), পৌর এলাকার রনকেলী গ্রামের শওকত আলীর ছেলে জালাল আহমদ, আমুড়া ইউপির ধারাবহর গ্রামের ছাবির আলীর ছেলে হানিফ মিয়া ও ফুলবাড়ী ইউপির ফুলবাড়ি দক্ষিণপাড়া গ্রামের মৃত মোজাহিদ আলী জাবেদ আহমদ।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার বিকালে উপ-পরিদর্শক মামুনুর রশীদ এর নেতৃত্বে গোলাপগঞ্জ পৌর এলাকার স্বরসতী কামারগাঁও গ্রামে অভিযান পরিচালনা করে আবুল হোসেন কে গ্রেপ্তার করা হয়। এসময় তার হেফাজতে থাকা দেশীয় তৈরী একটি পাইপগান উদ্ধার করার হয়। পরে পুলিশ বাদি হয়ে তার বিরুদ্ধে গোলাপগঞ্জ মডেল থানার মামলা দায়ের করে (নং-৩৮/৩০.১১.২০২০)। সে একজন পেশাগত ডাকাত। তার বিরুদ্ধে গোলাপগঞ্জ মডেল থানা সহ বিভিন্ন থানায় একাধিক ডাকাতি ও অস্ত্র মামলা রয়েছে।

এদিকে সোমবার উপজেলার বিভিন্ন জায়গায় অভিযান পরিচালনা করে ওয়ারেন্টভূক্ত অপর আসামী জালাল আহমদ, হানিফ মিয়া ও জাবেদ আহমদকে গ্রেপ্তার করা হয়।

এব্যাপারে গোলাপগঞ্জ মডেল থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ হারুনুর রশিদ চৌধুরী সত্যতা নিশ্চিত করে বলেন, ওয়ারেন্ট তামিল ও বিশেষ অভিযান পরিচালনা করে তাদের গ্রেপ্তার করা হয়। মঙ্গলবার তাদের আদালতে প্রেরণ করা হয়েছে।

এবিটিভির সর্বশেষ প্রতিবেদন-

ইউপি নির্বাচন নিয়ে 'এবি টিভি'র বিশেষ আয়োজন ‘ভোটের হাওয়া’।। ৪র্থ পর্বে তিলপারা ইউনিয়ন