গোলাপগঞ্জে তিন মাদকসেবীকে আটক করেছে গোলাপগঞ্জ মডেল থানা পুলিশ। শনিবার রাতে গোলাপগঞ্জ থানা সংলগ্ন সিলেট-জকিগঞ্জ সড়কে চেকপোস্ট বসিয়ে সিএনজি অটোরিক্সা তল্লাশিকালে তাদের আটক করা হয়। এসময় তাদের দেহ তল্লাশী করে ৩০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে পুলিশ। জব্দ করা হয় তাদের বহনকারি অটোরিক্সা।

আটকৃতরা হলেন- মোগলাবাজার থানার দক্ষিণ সুলতানপুর এলাকার শরীফ মিয়ার পুত্র সাবেল আহমদ (৩৪), কুশিঘাট পালপাড়া এলাকার মৃত মোহন মিয়ার পুত্র জাহেদ আহমদ (৩০) এবং কুচাই পশ্চিমভাগ আবাসিক এলাকার কামাল উদ্দিনের পুত্র সিএনজি চালক বুলবুল আহমদ(৩২)। তাদের বিরুদ্ধে পুলিশ বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করেছে।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে কৈলাশটিলা ১নং গ্যাস ফিল্ডের সামনে চেকপোস্ট বসায় গোলাপগঞ্জ মডেল থানা পুলিশ। এ সময় সিএনজি অটোরিক্সা (সিলেট-থ- ১২-২০৮১) থামিয়ে এসআই খান জালালের নেতৃত্বে তাদের আটক করে তল্লাশি চালানো হয়। তাদের কাছ থেকে পুলিশ ৩০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে।

এ ব্যাপারে গোলাপগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ মিজানুর রহমান মিজান জানান, আটক কৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের হয়েছে। রবিবার (২১ জুলাই) তাদেরকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।