গোলাপগঞ্জে অভিযানে ৫০০ গ্রাম গাঁজাসহ হৃদয় মিয়া (২০) নামের এক মাদক ব্যবসায়ী গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ৷ রোববার (১৩ ডিসেম্বর) দুপুরে উপজেলার ফুলবাড়ি ইউনিয়নের মোল্লার গ্রাম বিবিসি ব্রিকফিল্ডের পাশ থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

তিনি ব্রাহ্মণবাড়িয়া জেলার সরাইল থানার চুন্টা বড়াল গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে। বর্তমানে সে গোলাপগঞ্জ উপজেলার বিবিসি ব্রিকফিল্ডে কাজ করে। কাজের ফাঁকে ফাঁকে সে সিলেট জেলার বিভিন্ন এলাকা থেকে মাদক এনে বিক্রি করে আসছে বলে পুলিশ জানায়।

পুলিশ সূত্রে জানা যায়, সিলেটের পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম এর দিক নির্দেশনায় ও জেলা গোয়েন্দা শাখা দক্ষিণ জোনের অফিসার ইনচার্জ আশীষ কুমার মৈত্র এর নেতৃত্বে একটি দল উপজেলার ফুলবাড়ি ইউনিয়নের মোল্লার গ্রামে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালায়। এসময় বিবিসি ব্রিকফিল্ডের নিকট হতে মাদক ব্যবসায়ী হৃদয় মিয়াকে ৫০০ গ্রাম গাঁজাসহ হাতেনাতে গ্রেপ্তার করে। এঘটনায় জেলা গোয়েন্দা শাখা দক্ষিণ জোনের এসআই কল্লোল গোস্বামী বাদী হয়ে তার বিরুদ্ধে মামলা রুজু করেছেন।

এ ব্যাপারে সিলেট জেলার অতিরিক্ত পুলিশ সুপার (সদর ও মিডিয়া) লুৎফর রহমান গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে জানান, মাদকের বিরুদ্ধে জেলা পুলিশের অব্যাহত থাকবে। পাশাপাশি গোয়েন্দা সংস্থার বিশেষ নজরদারি চলমান আছে।

এবিটিভির সর্বশেষ প্রতিবেদন-

বাদেপাশায় শীতার্তদের পাশে দাঁড়ালো আরিফুল আহাদ স্মৃতি ফাউন্ডেশন