গোলাপগঞ্জে আমেরিকা প্রবাসীদের সংগঠন বাংলাদেশ ইউনিটি ফেডারেশন অফ লস এঞ্জেলস’র উদ্যোগে করোনা রোগীদের ব্যবহারের জন্য বিনামূল্যে ১০টি অক্সিজেন সিলিন্ডার প্রদান করা হয়েছে। এ উপলক্ষে বুধবার (৮ সেপ্টেম্বর) গোলাপগঞ্জের ঐতিহ্যবাহী ইউনাইটেড রাণাপিং স্বেচ্ছাসেবী সংগঠনের ব্যবস্থাপনায় এক আলোচনা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে অক্সিজেন সিলিন্ডারগুলো প্রদান করেন কানাডা আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি সরওয়ার হোসেন।

ইউনাইটেড রাণাপিং স্বেচ্ছাসেবী সংগঠনের সভাপতি মুফিজুর রহমান স্বপনের সভাপতিত্বে এবং মুহিতুর রহমান ইমন ও সাব্বির আহমদের যৌথ পরিচালনায় অনুষ্ঠিত সভায় আরও উপস্থিত ছিলেন সমাজসেবী অজিউর রহমান ছানা, বাবুরুল হোসেন, আবুল কালাম আযাদ, নোমান আহমদ অলি, সেলু মিয়া, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুস সামাদ জিলু, সাবেক ছাত্রনেতা ও সিলেট জেলা আওয়ামী লীগের নির্বাহী কমিটির সদস্য শাহিদুর রহমান চৌধুরী জাবেদ।

আলোচনা সভায় বক্তারা, করোনা মহামারিতে এভাবে মানুষের পাশে থাকার জন্য অক্সিজেন সিলিন্ডার বিতরণের প্রধান সমন্বয়ক আমেরিকা প্রবাসী ক্যালিফোর্নিয়া বঙ্গবন্ধু পরিষদের সভাপতি নজরুল আলমের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

এবিটিভির বিশেষ প্রতিবেদন

বিয়ানীবাজারে শেষ হলো গণটিকার কার্যক্রম, ২য় ডোজ নেননি ৪৩৪ জন