গোলাপগঞ্জ প্রতিনিধি। ২১ ফেব্রুয়ারি ২০১৭।

গোলাপগঞ্জের বাঘায় নিউইয়র্ক পুলিশের উর্ধ্বতন কর্মকর্তা ল্যাফটেনেন্ট সমছুল হক বলেছেন, ইচ্ছা শক্তি মানুষকে অনেক দূর এগিয়ে নিয়ে যেতে পারে। আমাদের কর্ম প্রচেষ্টার উপর অনেক বিষয়ের অর্জন নির্ভর। আমরা উদ্যোগী না হয়ে বসে থাকলে নিজেদেরকে কোনভাবেই সফলতার দিকে নিয়ে যেতে পারব না। আমি মাত্র ৭ম শ্রেণী পর্যন্ত পড়ালেখা করে বাংলাদেশ থেকে নিউইর্য়কে গিয়ে হাইস্কুল ও কলেজ পর্যায়ে ভালো ফলাফল অর্জন করায় পুলিশ বিভাগের একজন অফিসার হিসাবে আজ দায়িত্ব পালন করার সুযোগ পাচ্ছি। আমার মত অনেক বাংলাদেশী নিজ কর্ম প্রচেষ্টায় এর চেয়েও ভালো অবস্থানে আছেন। আমরা দেশে-বিদেশে নিজেদের ইচ্ছাশক্তি ও কর্ম প্রচেষ্টাকে কাজে লাগিয়ে সফল হতে পারি। শততা ও দেশ প্রেম হৃদয়ের মধ্যে জাগ্রত রেখে কাজ করে যাওয়ার জন্য তিনি সকলের প্রতি আহবান জানান।

তিনি গত রোববার সন্ধ্যায় বাঘা পরগনা বাজারের একটি কমিউনিটি সেন্টারে সোনালী স্বপ্ন সমাজ কল্যাণ সংস্থার আয়োজনে জনপ্রতিনিধিদের সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। গোলাপগঞ্জ উপজেলার অধিবাসী জেলা পরিষদের ১০নং ওয়ার্ডের সদস্য ও বাঘা ইউনিয়ন পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান-মেম্বারদের সম্মানে এ সংবর্ধনা অনুষ্ঠানে আয়োজন করা হয়।

আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে সংস্থার সভাপতি তরুণ শিক্ষক দেলওয়ার হোসেনের সভাপতিত্বে এবং সংস্থার সাধারণ সম্পাদক সুফিয়ান আহমদের পরিচালনায় অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান আলোচক ছিলেন সিলেট পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর সচিব ও গোলাপগঞ্জ প্রেসক্লাব সভাপতি আব্দুল আহাদ। সংবর্ধিত অতিথিদের মধ্যে বক্তব্য রাখেন জেলা পরিষদের সদস্য সায়্যিদ আহমদ সুহেদ, বাঘা ইউপি চেয়ারম্যান মোহাম্মদ ছানা মিয়া, ইউপি সদস্য সজমুল ইসলাম, বাহা উদ্দিন।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সাবেক ইউপি চেয়ারম্যান আলতাফ হোসেন, বাঘা ইউনিয়ন বিএনপির সভাপতি নজর”ল ইসলাম কলিম, সেক্রেটারী সেলিম আহমদ, বাঘা ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি, সাবেক ইউপি সদস্য হাবিব মিয়া, উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক আবুল কালাম, উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি ইকবাল আহমদ, বাঘা পরগনা বাজার বণিক সমিতির সভাপতি রেহান উদ্দিন, সিলেট নগরীর বিশিষ্ট ব্যবসায়ী নজমুল ইসলাম, তর”ন সাংবাদিক কামরান আহমদ, সাবেক ইউপি সদস্য কয়েছ আহমদ, সংগঠনের সহ-সাধারণ সম্পাদক আবুল ফাত্তাহ, সাংগঠনিক সম্পাদক তারেক আহমদ প্রমুখ। এ সময় মঞ্চে উপবিষ্ট র্ছিলেন আওয়ামীলীগ নেতা সুহেল বক্স, প্রখ্যাত আলেম মাওলানা ইউনুস আলী, প্রবীণ মুরব্বি জালাল উদ্দিন, পরগনা বাজার জামে মসজিদের মোতাওয়াল্লী হাজী মতছির আলী, সাবেক ইউপি সদস্য সেবুল আহমদ, তর”ন সমাজকর্মী জাহাঙ্গীর হোসেনসহ বিশিষ্ট ব্যক্তিবর্গ।