সিলেটের জেলা প্রশাসক এম কাজী এমদাদুল ইসলাম বলেছেন, বিশ্বব্যাপী করোনা ভাইরাসের রূপ পরিবর্তন হচ্ছে। করোনা মহামারী থেকে বাঁচতে সবাইকে সকলকে সতর্কতা অবলম্বন করতে হবে। সরকারের স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। বিনা প্রয়োজনে ঘরের বাহিরে যাওয়া যাবে না, যত্রতত্র ঘোরাফেরা না করে সব সময় মাক্স ব্যবহার করতে হবে। সরকারের আদেশ নিষেধ মেনে প্রয়োজনে বাহিরে যাওয়া উচিৎ।

তিনি বৃহস্পতিবার গোলাপগঞ্জে কোভিড-১৯ এর কারনে কর্মহীন মানুষের মাঝে প্রধানমন্ত্রীর উপহার (নগদ অর্থ) বিতরণ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

গোলাপগঞ্জ উপজেলা অডিটোরিয়ামে উপজেলা নির্বাহী অফিসার মো: গোলাম কবিরের সভাপতিত্বে ও সমবায় অফিসার মো: জামাল মিয়ার সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গোলাপগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগ সভাপতি এডভোকেট ইকবাল আহমদ চৌধুরী, সিলেট জেলা আওয়ামীলীগ নেতা সৈয়দ মিছবাহ উদ্দিন, গোলাপগঞ্জ পৌরসভার মেয়র আমিনুল ইসলাম রাবেল, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মনসুর আহমদ, মহিলা ভাইস চেয়ারম্যান নাজিরা বেগম শীলা, সহকারী কমিশনার (ভূমি) অনুপমা দাশ। অনুষ্ঠানে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে কর্মহীন মানুষদের মধ্যে নগদ অর্থ বিতরণ করা হয়।

এছাড়া জেলা প্রশাসক এম কাজী এমদাদুল ইসলাম গোলাপগঞ্জ উপজেলা পরিষদে নির্মিতব্য উপজেলা মডেল মসজিদ কমপ্লেক্স নির্মাণ কাজ পরিদর্শণ করেন। পরে জেলা প্রশাসক ভাদেশ্বর ইউনিয়নের ফতেপুর ও ঢাকাদক্ষিণ ইউনিয়নের নগর গ্রামে মুজিববর্ষ উপলক্ষে গৃহহীনদের মধ্যে বিতরণের জন্য নির্মিত ঘর পরিদর্শন করেন।

এবিটিভির সর্বশেষ প্রতিবেদন-

শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ থাকায় বিয়ানীবাজারের স্টেশনারি ব্যবসায় ধস