গোলাপগঞ্জ পৌরসভা নির্বাচনে পৌর নাগরিক ব্যানারে মেয়র প্রার্থী জাকারিয়া আহমদ পাপলু বলেছেন, গোলাপগঞ্জ আমার স্বপ্নের শহর। এ শহরের উন্নয়ন ও মানুষের কল্যাণ নিশ্চিত করাই আমার একমাত্র লক্ষ্য। এবারের নির্বাচনে সকল ভেদাভেদ ভুলে মোবাইল মার্কার পক্ষে পৌরবাসী ঐক্যবদ্ধ রয়েছেন।

বুধবার (২৭ জানুয়ারি) দিনের বিভিন্ন সময়ে পৌর শহরের বিভিন্ন পাড়া মহল্লায় মোবাইল প্রতীকের সমর্থনে গনসংযোগ ও প্রচার মিছিল শেষে অনুষ্ঠিত পথসভায় তিনি এসব কথা বলেন।

এ সময় মেয়র প্রার্থী পাপলু আরো বলেন, মোবাইল মার্কা পক্ষে এবার গোলাপগঞ্জ পৌর শহরে গণজোয়ার সৃষ্টি হয়েছে, তাই একটি কুচক্রী মহল অতিতের মতো আমার সুনিশ্চিত বিজয় ছিনিয়ে নেওয়ার নানারকম ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে, এসব ষড়যন্ত্রের বিরুদ্ধে পৌরবাসিকে সজাগ ও সতর্ক থাকার আহবান জানান।

তিনি বলেন, আমি আপনাদের সন্তান, আপনাদের ভাই। আপনাদের ভালোবাসা ও স্নেহ মমতায় আমি আজ এ পর্যায়ে আছি। আপনারাই আমার শক্তি এবং সাহস। যতদিন এই পৃথিবীতে বাঁচবো আপনাদের নিয়েই আমার পথচলা। তাই পৌর নাগরিকদের সেবার মান উন্নয়ন সহ আধুনিক গোলাপগঞ্জ পৌরসভা গড়ে তুলতে তিনি আগামী ৩০ জানুয়ারির নির্বাচনে মোবাইল মার্কার বিজয় নিশ্চিত করতে পৌর বাসির প্রতি আহবান জানান।

গণসংযোগকালে তিনি বাড়ি বাড়ি গিয়ে ভোটারদের কাছে গিয়ে ভোট প্রার্থনা করেন। এ সময় তার সঙ্গে নির্বাচন পরিচালনা কমিটির নেতৃবৃন্দ সহ ব্যাপক সংখ্যক কর্মী সমর্থকরা উপস্থিত ছিলেন। পৌর শহরের প্রতিটি পাড়া মহল্লায় জাকারিয়া আহমদ পাপলুর মোবাইল প্রতীকের সমর্থনে বিকেলে খন্ড খন্ড মিছিল একত্রিত হয়ে এক পর্যায়ে গোলাপগঞ্জ শহরের প্রাণকেন্দ্রে বিশাল গণমিছিলে রুপান্তরিত হয়। মিছিলটি শহরের গুরুত্বপূর্ণ এলাকা পরিদর্শন করে সন্ধ্যায় শেষ হয়।

এবিটিভির সর্বশেষ প্রতিবেদন-

বিয়ানীবাজারে অজ্ঞাত মহিলার লাশ নিয়ে রহস্য