বিগত কয়েক বছর ধরে গ্রামের অসহায় হতদ্ররিদ নিন্মআয়ের মানুষের দু:খ লাঘবে বিভিন্নভাবে সহযোগিতা করে যাচ্ছে বিয়ানীবাজারের কুড়ারবাজার ইউনিয়নের লাউঝারী গ্রামের রাজবাড়ির মরহুম হাজী আব্দুল ওয়াদুদ দুদু মিয়ার পরিবার। এরই ধারাবাহিকতায় পবিত্র রমজান মাসে চলমান করোনা ভাইরাসের কারণে সৃষ্ট দুর্যোগকালেও অসহায় মানুষের কাছে নগদ অর্থ ও খাদ্য সহায়তা পৌঁছে দিয়েছেন তারা।

মঙ্গলবার বেলা ২টার দিকে লাউঝারী রাজবাড়িতে স্থানীয় এলাকাসহ আশপাশের তিন-চার গ্রামের হতদ্ররিদ নিন্মআয়ের ২’শটি পরিবারের মধ্যে নিত্য প্রয়োজনীয় পন্যের ফুড প্যাক ও নগদ অর্থ সহায়তা বিতরণ করা হয়েছে। এতে সার্বিক দিকনির্দেশনা প্রদান করেন মরহুম হাজী আব্দুল ওয়াদুদ দুদু মিয়ার বড় ছেলে মো. আব্দুল বাতেন।

নগদ অর্থ ও খাদ্য সহায়তা বিতরণ এ উপলক্ষে এক দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়। মরহুম হাজী আব্দুল ওয়দুদ দুদু মিয়াসহ পরিবারের সকলের রুহের মাগফেরাত কামনা করে দোয়া পরিচালনা করেন লাউঝারী জামে মসজিদের ইমাম মাওলানা আব্দুল মান্নান।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রবীণ মুরব্বি হাজী আব্দুল আজিজ মাস্টার, শামসুল ইসলাম টাখই মিয়া, কাইয়ুম খান, মো. আব্দুল খালিক, কুড়ারবাজার ইউপির সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী ও ব্যবসায়ী মো. আব্দুল মোমিত, আব্দুল হাই রাসেল, টিপু আহমদ, তাজুল ইসলাম, আব্দুল হামিদ, তানভির ইকবাল প্রমুখ।

এবিটিভির সর্বশেষ প্রতিবেদন-

খাসাড়ীপাড়ায় ২’শ হতদরিদ্র পরিবারের মাঝে প্রবাসীদের অর্থায়নে খাদ্য সহায়তা