চতুর্থ ধাপে শুরু হওয়া বাড়ি বাড়ি গিয়ে ভোটার তালিকা হালনাগাদ কার্যক্রম সম্পন্ন করার লক্ষে মৌলভীবাজারের কুলাউড়ায় তথ্য সংগ্রহকারী ও সুপারভাইজারদের সমন্বয়ে এক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২১ সেপ্টেম্বর) উপজেলা নির্বাচন অফিসের আয়োজনে নবীন চন্দ্র সরকারি মডেল উচ্চ বিদ্যালয় হলরুমে দিনব্যাপী এ কর্মশালার আয়োজন করা হয়।

উপজেলা নির্বাচন অফিসার ও রেজিস্ট্রেশন অফিসার মো. আহসান ইকবালের পরিচালনায় কর্মশালায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে তথ্য সংগ্রহকারী ও সুপারভাইজারদের উদ্দেশ্যে বিভিন্ন দিকনির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন সিলেটের আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা ফয়সল কাদের।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মৌলভীবাজার সদরের নির্বাচন অফিসার মোহাম্মদ এমদাদুল হক, রাজনগরের নির্বাচন অফিসার মো. এমদাদুল হক, জুড়ীর নির্বাচন অফিসার মো. হাফিজুর রহমানসহ অন্যান্য কর্মকর্তারা।

উপজেলা নির্বাচন অফিসার ও রেজিস্ট্রেশন অফিসার মো. আহসান ইকবাল জানান, আগামী ২৪ সেপ্টেম্বর থেকে কুলাউড়া উপজেলার ১৩ ইউনিয়ন ও ১ পৌরসভা এলাকায় ভোটার তালিকা হালনাগাদ কার্যক্রম শুরু হবে, যা আগামী ১৬ অক্টোবর পর্যন্ত চলবে। এ সময় তথ্য সংগ্রহকারীরা বাড়ি বাড়ি গিয়ে ভোটার তালিকা হালনাগাদ এর তথ্য সংগ্রহ করবেন। তথ্য সংগ্রহকারীদের সুষ্ঠু তথ্য দিয়ে তাদেরকে সহযোগিতা করার জন্য তিনি সকলের সহযোগিতা কামনা করেছেন।

‌মিশ্র ফল বাগান গড়ে সফল দেবাশীষ পুরকায়স্থ