কলকাতার জি-বাংলা চ্যানেল এর জনপ্রিয় কমেডি রিয়েলিটি শো ‘মীরাক্কেল’এর মঞ্চে আগামী ৩ জানুয়ারি প্রথম পারফরম্যান্স নিয়ে আসছেন বিয়ানীবাজারের সন্তান আবিদুল ইসলাম রিমন। আগামীকাল রবিবার (৩ জানুয়ারি) বাংলাদেশ সময় রাত ৮:৩০,ভারতীয় সময় রাত ৮:০০টায় অনুষ্টানটি প্রচারিত হবে জি বাংলায়। ফেইসবুক স্ট্যাটাসের মাধ্যমে তিনি সবার দোয়া ও ভালোবাসা চেয়েছেন।

২০০৬ সালে শুরু হওয়া এই অনুষ্ঠানটি ভারত, বাংলাদেশসহ সারা পৃথিবীর বাংলা ভাষার মানুষের অন্যতম জনপ্রিয় অনুষ্ঠান হিসাবে স্থান করে নিয়েছে।

গত ১১ অক্টোবর থেকে শুরু হয়েছে জি-বাংলা চ্যানেলের সবচেয়ে টিআরপি পাওয়া অনুষ্ঠান মীরাক্কেল (আক্কেল চ্যালেঞ্জার- ১০)। এর গত বছরের সেপ্টেম্বরে বাংলাদেশে অডিশন শেষে বিচারকদের রায়ে সিলেটের বিয়ানীবাজারের সন্তান কৌতুক অভিনেতা আবিদুল ইসলাম রিমনসহ বাংলাদেশের ১২জন প্রতিযোগী মীরাক্কেলস-১০ এ অংশগ্রহণের সুযোগ পায়।

অবশেষে জনপ্রিয় সেই অনুষ্ঠানে পারফর্ম করতে যাচ্ছেন বিয়ানীবাজারের সন্তান কমেডিয়ান আবিদুল ইসলাম রিমন।

স্ট্যান্ড-আপ কমেডিয়ান আবিদুল ইসলাম রিমনের বাড়ি বিয়ানীবাজার উপজেলার মুড়িয়া ইউনিয়নের নয়াগ্রাম গ্রামে। তিনি হাফিজ ফয়জুর রহমান ও হাজেরা বেগম দম্পতির পুত্র। তিন ভাইয়ের মধ্যে রিমন সবার ছোট। সিলেটের মেট্রোপলিটন ইউনিভার্সিটি থেকে মার্কেটিং বিভাগে গ্রেজ্যুয়েশন সম্পন্ন করেছেন রিমন।

এর আগে সে ভারত সীমান্ত এলাকা নয়াগ্রাম প্রগতি সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে পঞ্চম, পূর্ব মুড়িয়া উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি এবং বিয়ানীবাজার সরকারি কলেজ থেকে এইচএসসি সম্পন্ন করে।

রিয়েলিটি শো মীরাক্কেল-১০ এ সুযোগ পাওয়া বাংলাদেশীদের মধ্যে একমাত্র সিলেটী রিমন চান আরও এগিয়ে যেতে। প্রিয়জন, সহপাঠীদের কাছে তার মনের সেই বাসনা একাধিকবার ব্যক্ত করেছেন তিনি। রিমনের সামনে সে সুযোগ নিয়ে এসেছে জি-বাংলার মীরাক্কেল আক্কেল চ্যালেঞ্জার্স। তার সাফল্যের দিকে তাকিয়ে থাকবে পুরো সিলেটবাসী।

উল্লেখ্য, ‘মীরাক্কেল আক্কেল চ্যালেঞ্জার’ পরিচালনা করেন শুভঙ্কর চট্টোপাধ্যায়। আর অনুষ্ঠানটি উপস্থাপনা করেন মীর আফসার আলী।