বিয়ানীবাজারে এ উজ্জ্বলতম নক্ষত্র অধ্যাপক একে এম গোলাম কিবরিয়া তাপাদার। অসাধারন মুগ্ধকর এক বক্তা। মেধা ও ব্যক্তিত্বের কারণে শিক্ষা প্রশাসনের সর্বোচ্চ পদে অধিষ্ঠিত হয়েছেন। জীবনের পর্ব থেকে পর্বান্তরে সফলভাবে যুক্ত ছিলেন সমাজ, সংস্কৃতি, রাজনীতি, সমাজকর্ম ও জ্ঞান সাধনার বহু বিচিত্র কীর্তি কাজে। স্বপ্ন এবং অদম্য ইচ্ছেশক্তিই পারে জীবন সংগ্রামে জয়ী সফলতার চূড়ায় নিজেকে এগিয়ে নিয়ে যেতে এরই এক অনন্য দৃষ্ঠান্ত আজকে তিনি নিজেই। মানবিক বিশ্ব ও সমৃদ্ধ দেশ গঠনে নিজেকে বিলিয়ে দেয়ার পাশাপাশি সুন্দর পৃথিবীতে বেঁচে থাকার প্রত্যয় এই প্রতিথযশা শিক্ষাবিদের।

পঞ্চখণ্ড তথা বিয়ানীবাজারেরর পুরোধা ব্যক্তিত্ব ও চিন্তাশীল জ্ঞানতাপস অধ্যাপক একে এম গোলাম কিবরিয়া বর্তমানে দুরাগ্যব্যধিতে আক্রান্ত রয়েছেন। তিনি বর্তমানে রাজধানী ঢাকার আনোয়ার খান মর্ডান হাসপাতালে ডাঃ মতিউর রহমান মোল্লা অধীনে চিকিৎসাধীন রয়েছেন। আগামীকাল শনিবার (২ জানুয়ারি) তাঁর মুখে সার্জারি অপারেশন হবে।

শুক্রবার সকালে দুপুরে নিজের ফেসবুক আইডিতে একটি পোস্ট প্রকাশের মাধ্যমে এই তথ্য নিশ্চিত করেন। অপারেশন সফলভাবে সমাপ্তিতে তিনি সকলের কাছে দোয়া চেয়েছেন।

তাঁর সেই পোস্টটি হুবুহু পাঠকদের জন্য দেয়া হলো-

আগামীকাল শনিবার আমার মুখে একটা মেজর সার্জারি হতে যাচ্ছে। আমি আনোয়ার খান মর্ডান হাসপাতালে ডাঃ মতিউর রহমান মোল্লা সাহেবের অধীনে চিকিৎসাধীন আছি। জীবনে চলার পথে অনেক ভুল ভ্রান্তি হয়েছে। আপনারা আমাকে ক্ষমা করে দিবেন এবং আমার জন্য দোয়া করবেন।

এবিটিভির সর্বশেষ প্রতিবেদন-

করোনাকালেও বিয়ানীবাজারের প্রতি প্রবাসীদের ভালোবাসার হাত