গত শনিবার বার্ধক্যজনিত কারনে মারা যাওয়া কালাইউরার প্রবীন মুরব্বি সামছুল ইসলামের মাগফেরাত ও যুক্তরাষ্ট্রের চিকিৎসাধীন এবি মিডিয়া গ্রুপের সিএফও সাংবাদিক এম সিন উদ্দিনের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল করেছে নিউক্লিয়াস যুব পরিষদ,কালাইউরা। শুক্রবার রাতে সংগঠনের সহ সভাপতি আব্দুল কুদ্দুসের বাড়িতে অনুষ্ঠিত দোয়া মাহফিলে দোয়া পরিচালনা করেন সংগঠন সাধারণ সম্পাদক আব্দুল লতিফ মারুফ।

মাহফিলে উপস্থিত ছিলেন নিউক্লিয়াস যুব পরিষদের সভাপতি আব্দুল কুদ্দুস,সহ সভাপতি আমিনুল ইসলাম, কুদ্দুস আহমদ, আব্দুস শুক্কুর, সহ সাধারণ সম্পাদক আব্দুর রশিদ টিপু, সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ আল মামুন,আবু তাহের রাজু, কোষাধ্যক্ষ জুবের আহমদ, তাজ উদ্দিন সুহেদ, সিনিয়র সদস্য রিপন আহমদ, সুমন আহমদ,যোগাযোগ বিষয়ক সম্পাদক ময়নুল ইসলাম, দপ্তর সম্পাদক লিটন আহমদ, ক্রীড়া সম্পাদক তামেল আহমদ প্রমূখ।

মাহফিল পূর্ববর্তী সভায় মরহুম সামছুল ইসলাম জীবন-কর্ম স্মৃতিচারণ করেন উপস্থিত নেতৃবৃন্দ।

এসময় সংগঠনের ধর্ম বিষয়ক সম্পাদক গতকাল মারা যাওয়া ঈমন আহমদের নানীর মাগফিরাত ও দেশ বিশ্বের শান্তি কামনা করে দোয়া করা হয়।

পরে সংগঠনের আগামীদিনের কর্মসূচী গ্রহন করা হয়। সভায় সংগঠনের ২০২১ সালের বার্ষিক ক্যালেন্ডার প্রদানের আশ্বাস দেন সিনিয়র সদস্য ও বিয়ানীবাজারের বিশিষ্ট ব্যবসায়ী রিপন আহমদ।