সিলেটের কানাইঘাট পৌরসভার নির্বাচনে নৌকার পক্ষে ভোট চাইলেন সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. নাসির উদ্দিন খান। তিনি বলেন, নৌকায় ভোট দিয়ে এদেশের মানুষ কখনো নিঃস্ব হয়নি। দেশ স্বাধীনের আগ থেকে এখন পর্যন্ত নৌকার বিজয়ের সাথে দেশের বিজয় ও উন্নয়ন হয়েছে। কানাইঘাটবাসীও উন্নয়ন ও অগ্রযাত্রার প্রতীক নৌকায় ভোট দেবেন। আপনাদের কাঙ্খিত উন্নয়ন আওয়ামী লীগের মেয়র প্রার্থী লুৎফুর বিজয়ী হলে করে দেবেন এটা আমাদের প্রতিশ্রুতি। তিনি বর্তমান মেয়র ও স্বতন্ত্র প্রার্থী নিজাম উদ্দিনের বিগত পৌরসভা পরিচালনায় সাধারণ মানুষকে শোষণ করেছেন জানিয়ে বলেন, যেভাবে সাধারণ মানুষ ও ব্যবসায়ীদের উপর টেক্স বসানো হয়েছে তা সিলেট সিটি কর্পোরেশনের টেক্সকে হার মানিয়েছে। লুৎফুর রহমান মেয়র নির্বাচিত হলে ব্যবসায়ী ও সাধারণ মানুষের উপর টেক্সের বোঝা তুলে দেবেন না। তিনি সহনীয় পর্যায়ে টেক্স নামিয়ে নিয়ে আসবেন। আওয়ামী লীগের নেতাকর্মী ও ভোটার উদ্দেশ্যে বলেন, বিগত পাঁচ বছরের হিসেব নিকেষ কষে আপনারা নৌকার পক্ষে রায় দিবেন, নৌকার পক্ষে ভোট দিতে অন্যদের উৎসাহিত করবেন। নৌকার বিজয় হলে কানাইঘাটবাসীর বিজয় হবে।

প্রচারণার শেষ দিন শুক্রবার সন্ধ্যায় কানাইঘাট পৌরশহরে নৌকার প্রতীকের শেষ নির্বাচনী জনসভায় তিনি প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ সিরাজুল ইসলামের সভাপতিত্বে মেয়র প্রার্থী লুৎফুর রহমানের নির্বাচনী শেষ জনসভায় বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি সাবেক সাংসদ শফিকুর রহমান চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক কবির উদ্দিন আহমদ, সাংগঠনিক সম্পাদক এডভোকেট মাহফুজুর রহমান, এডভোকেট রনজিত সরকার, প্রচার ও প্রকাশনা সম্পাদক এডভোকেট মোহাম্মদ আব্বাছ উদ্দিন, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মস্তাক আহমদ পলাশ, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক এমাদ উদ্দিন মানিক, উপ- দপ্তর সম্পাদক মোঃ মজির উদ্দিন, সদস্য এডভোকেট ফখরুল ইসলাম, গোলাপ মিয়া।

মেয়র প্রার্থী লুৎফুর রহমান বলেন, পৌরসভাকে সাধারণ মানুষের বসবাসযোগ্য পৌরসভা হিসাবে গঠন করা আমার মূল লক্ষ্য। আপনারা আমাকে যাতে সহজে পেতে পারেন সেজন্য আমি নির্বাচিত হলে তিনতলা থেকে মাটিতে নেমে আসবো। আপনাদের তিনতলায় যেতে হবে না।

সভায় বক্তব্য রাখেন সিলেট জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের অর্থ সম্পাদক এনামুল হক এনাম, সিলেট জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শাহরিয়ার আলম সামাদ, সিলেট জেলা যুবলীগ নেতা মিজানুর রহমান, আহমদ হোসেন খানসহ স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও অঙ্গসহযো সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

এবিটিভির সর্বশেষ প্রতিবেদন-

লোককবি শেখ ওয়াহিদুর রহমানের ৮২তম জন্মবার্ষিকী আজ