সামাজিক সংগঠন ‘লিভ এ লেগেসি’ প্রজেক্ট বৃহত্তর সিলেটের বিয়ানীবাজার, গোলাপগঞ্জ, জকিগঞ্জসহ অন্যান্য জেলার পাশাপাশি এবার কানাইঘাট উপজেলার পশ্চিম লক্ষীপ্রসাদ ইউনিয়নের ৬নং ও ৭নং ওয়ার্ডের বিশুদ্ধ পানি সংকটে ভুগতে থাকা সুবিধাবঞ্চিত অর্ধ শতাধিক পরিবারের মানুষের পাশে দাঁড়ালো এই সংগঠনটি। সংগঠনের কান্ট্রি ডিরেক্ট হাবিবুর রহমান জুনেদের নেতৃত্ব কানাইঘাট উপজেলার এই রিং টিউবওয়েলটি স্থাপন করা হয়।

জানা যায়, পশ্চিম লক্ষীপ্রসাদ ইউনিয়নের ৬নং ও ৭নং ওয়ার্ডের মানুষ দীর্ঘদিন ধরে পানি সংকটে ভুগছিলেন। ‘লিভ এ লেগেসি’ প্রজেক্টের ধারাবাহিক কার্যক্রমের অংশ হিসেবে প্রবাসী ফাউন্ডারদের অর্থায়নে এই উদ্যাগের ফলে ওই অঞ্চলের মানুষ উপকৃত হয়েছেন।

লিভ এ লেগেসি প্রজেক্টের কান্ট্রি ডিরেক্টর হাবিবুর রহমান জুনেদ বলেন, আমরা সিলেট সহ সারাদেশের দরিদ্র ও নিম্নবিত্ত মানুষের পাশে ধারাবাহিকভাবে দাঁড়ানোর চেষ্টা করছি। বিশেষ করে প্রবাসী ফাউন্ডারদের সহযোগিতায় আমাদের এই কার্যক্রম অব্যাহত থাকবে। আজকে একটি রিং টিউবওয়েল স্থাপন করে দিতে পেরে আমরা সত্যি আনন্দিত।

উল্লেখ্য, লিভ এ লেগেসি প্রজেক্ট সংগঠনটি বিগত কয়েক বছর ধরে বিভিন্ন ধর্মীয় উৎসবসহ দেশের ক্রান্তিলগ্নে সিলেটের বিভিন্ন উপজেলার কয়েক হাজার মানুষের পাশে দাঁড়িয়েছে তাদের সহযোগিতায় কাজ করে আসছে।

এবিটিভির সর্বশেষ প্রতিবেদন-