কানাইঘাট উপজেলার বন্যা কবলিত বিভিন্ন এলাকা পরিদর্শন ও ত্রাণ বিতরণ করেছেন জাতীয় সংসদের বিরোধীদলীয় হুইপ সিলেট-৫ (কানাইঘাট-জকিগঞ্জ) আসনের সাংসদ আলহাজ্ব সেলিম উদ্দিন। এ সময় তিনি বলেন, কানাইঘাট উপজেলার বন্যার্ত মানুষের জন্য প্রাথমিক পর্যায়ে ২৭ মেট্রিক টন চাল বরাদ্দ করা হয়েছে। ইতিমধ্যে সরকার চাল বরাদ্দ ও শুকনো খাবার বরাদ্দ দিয়েছে। আগামীতে নগদ টাকাসহ প্রয়োজনীয় আরও বরাদ্দ আসবে। এ ব্যাপারে ত্রাণ মন্ত্রীসহ সর্বমহলের সাথে সার্বক্ষণিক যোগাযোগ করছি। এ নিয়ে কোন ধরনের দুঃশ্চিন্তা না করার জন্য তিনি সকলের প্রতি আহ্বান জানান।
হুইপ বলেন, প্রাকৃতিক দুর্যোগে কারো হাত নেই, ধৈর্য্য সহকারে তা কাটিয়ে উঠতে হবে। তিনি প্রাকৃতিক দুর্যোগ মোকাবেলায় সরকারের পাশাপাশি সমাজের সর্বস্থরের জনসাধারণকেনিজ নিজ অবস্থান থেকে বন্যা দূর্গতদের পাশে দাড়ানোর আহ্বান জানান।

মঙ্গলবার বিরোধীদলীয় হুইপ সেলিম উদ্দিন এমপি কানাইঘাট উপজেলার বন্যাকবলিত ৫নং বড়চতুল ইউনিয়ন, ৬নং কানাইঘাট সদর ইউনিয়ন, কানাইঘাট পৌরসভা, ৩নং দিঘীরপার পূর্ব ইউনিয়নের বন্যাকবলিত বিভিন্ন এলাকা পরিদর্শন করেন এবং বড়চতুল ইউনিয়ন পরিষদ প্রাঙ্গন, কানাইঘাট সদর ইউনিয়ন পরিষদ প্রাঙ্গন, দিঘীরপার পূর্ব ইউসিয়ন পরিষদ প্রাঙ্গনে বন্যা দুর্গতদের মধ্যে ত্রাণ সামগ্রী বিতরন করেন।

এ সময় তাঁর সাথে ছিলেন কানাইঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান আশিক উদ্দিন চৌধুরী, কানাইঘাট পৌরসভার মেয়র নিজাম উদ্দিন, উপজেলা ভাইস চেয়ারম্যান জাহাঙ্গীর আলম রানা, মহিলা ভাইস চেয়ারম্যান মরিয়ম বেগম, কানাইঘাট থানার অফিসার ইন্চার্জ আব্দুল আহাদ, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) লুসি কান্ত হাজং, সিলেট জেলা জাতীয় পার্টির সহ-সভাপতি আব্দুস শহীদ লস্কর বশীর, শাবিপ্রবির সহকারী কলেজ পরিদর্শক এম তাজিম উদ্দিন, বড়চতুল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আবুল হোসেন, সদর ইউপি চেয়ারম্যান মামুনুর রশিদ মামুন, দিঘীরপার পূর্ব ইউপি চেয়ারম্যান আলী হোসেন কাজল, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শিরসেন্দু পুরকায়স্থ, চ্যানেল এস ও শুভ প্রতিদিন এর কানাইঘাট প্রতিনিধি আলিম উদ্দিন, কানাইঘাট উপজেলা জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক কিউ এম ফররুখ আহমদ ফারুক, জাতীয় যুব সংহতির সভাপতি শামীম আহমদ, সাধারণ সম্পাদক বিলাল আহমদ, উপজেলা জাপা নেতা জাহাঙ্গীর শামীম কামরুল, আব্দুল বাছিত, উপজেলা ছাত্র সমাজের সভাপতি আজাদ স্বাধীন, ওয়াহিদ বিজয়, কামরুল ইসলাম প্রমুখ।