কানাইঘাট সদর ইউনিয়নের বীরদল ছোটফৌদ গ্রামে জাম গাছ থেকে জাম পাড়ার সময় নিচে পড়ে গিয়ে কুদরত উল্লাহ (১৯) নামে এক যুবকের মর্মান্তিক মৃত্যু হয়েছে।

জানা যায়, সোমবার দুপুর ১২ টার দিকে বীরদল ছোটফৌদ গ্রামের মৃত বীর মুক্তিযোদ্ধা আব্দুল খালিকের পুত্র কুদরত উল্লাহ তার নিজ বসত বাড়ীতে অবস্থিত একটি জাম গাছ থেকে জাম পাড়ার জন্য গাছে উঠে। এক পর্যায়ে জাম পাড়ার সময় গাছের প্রায় ১৫০ ফুট উচু একটি ডাল থেকে পা পিছলে গিয়ে জাম গাছের উপর থেকে নিচে পাকার উপর পড়ে গিয়ে গুরুতর রক্তাক্ত আহত হয় কুদরত উল্লাহ। তাকে সাথে সাথে উদ্ধার করে আত্মীয় স্বজনরা কানাইঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কতর্ব্যরত চিকিৎসকগন তাকে মৃত ঘোষনা করেন।

খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শনের পাশাপাশি হাসপাতালে গিয়ে নিহতের লাশ থানায় নিয়ে আসেন। পরে এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ, জনপ্রতিনিধি ও নিহতের পরিবারের সদস্যরা বিনা ময়না তদন্ত ছাড়াই লাশ দাফনের জন্য থানা পুলিশসহ আইনি প্রক্রিয়া সম্পন্ন করলে পুলিশ বিকেল ৪টায় নিহত কুদরত উল্লার লাশ তার পরিবারের মকাছে হস্থান্তর করেন। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে বলে পুলিশ সূত্রে জানাগেছে।

এবিটিভির সর্বশেষ প্রতিবেদন-

বীর মুক্তিযোদ্ধা আব্দুল মতিনের রোগমুক্তি কামনায় বিয়ানীবাজার উপজেলা আ.লীগের দোয়া মাহফিল