শপথগ্রহণ করেছেন কানাইঘাট পৌরসভার নব-নির্বাচিত মেয়র লুৎফুর রহমান ও ৯টি ওয়ার্ডের ৯ কাউন্সিলর ও ৩ সংরক্ষিত মহিলা কাউন্সিলর। মঙ্গলবার (৯ মার্চ) সকাল ১১টায় সিলেট বিভাগীয় কমিশনারের কার্যালয়ে এ শপথ গ্রহণ করেন তারা। সিলেটের বিভাগীয় কমিশনার মো. মশিউর রহমান এনডিসি নব-নির্বাচিত মেয়র ও কাউন্সিলরদের শপথবাক্য পাঠ করান।

এ সময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত বিভাগীয় কমিশনার (সার্বিক) মো. জাকারিয়া, স্থানীয় সরকার সিলেটের ভারপ্রাপ্ত পরিচালক মো. ফজলুল কবির, দৈনিক সিলেটের দিনকাল পত্রিকার সম্পাদক ও প্রকাশক মোস্তাক আহমদ পলাশ, সাংবাদিক এমএ হান্নানসহ কমিশনার অফিসের কর্মকর্তাবৃন্দ।

নব-নির্বাচিত কাউন্সিলরদের মধ্যে শপথগ্রহণ করেন ১নং ওয়ার্ডে কাওছার আহমদ, ২নং ওয়ার্ডের মো. মোয়াজ্জম হোসেইন, ৩নং ওয়ার্ডের মো. বিলাল উদ্দিন, ৪নং ওয়ার্ডের মো. জসিম উদ্দিন, ৫ নং ওয়ার্ডের আবিদুর রহমান, ৬নং ওয়ার্ডের মো. ফখরুদ্দীন, ৭নং ওয়ার্ডের মো. জমির উদ্দিন, ৮নং ওয়ার্ডের মো. জাকির হোসেন, ৯নং ওয়ার্ডের শাহাব উদ্দিন চৌধুরী।

এছাড়া ১,২ ও ৩ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর রহিমা বেগম, ৪,৫ ও ৬নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর আছিয়া বেগম, ৭, ৮ ও ৯ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর আছমা বেগম শপথগ্রহণ করেন।

উল্লেখ্য, গত ১৪ ফেব্রুয়ারি অনুষ্ঠিত কানাইঘাট পৌরসভা নির্বাচন হলে আজ শপথগ্রহণ অনুষ্ঠিত হয়।

এবিটিভির সর্বশেষ প্রতিবেদন-

ঐতিহাসিক ৭ মার্চ উপলক্ষ্যে বিয়ানীবাজার প্রেস ক্লাবের আয়োজনে চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত