বিয়ানীবাজার উপজেলায় লাফিয়ে লাফিয়ে বাড়ছে করোনাভাইরাসে আক্রান্তদের সংখ্যা। প্রবাসী অধ্যুষিত এ উপজেলায় নতুন করে আরও ৯ জন করোনা রোগী শনাক্ত হয়েছেন। রোববার রাতে সিলেটের শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ল্যাবের নমুনা পরীক্ষায় তাদের করোনা পজেটিভ রিপোর্ট আসে।

নতুন আক্রান্তদের মধ্যে পৌরসভার নয়াগ্রামের ৩জন, খাসাড়িপাড়ার ২জন, মোল্লাপুরের ২জন এবং ফতেহপুরের ১জন এবং আলীনগর ইউনিয়নের ১ জন রয়েছেন। এর মধ্যে আলফা পলি ক্লিনিকের ৩ জন রয়েছেন বলে জানা গেছে।

আক্রান্তদের মধ্যে ৪জন পুরুষ ও ৫জন নারী রয়েছেন। তাদের সকলের বয়স ১৮ থেকে ৪৫ বছরের মধ্যে।

আক্রান্তরা হলেন আলী নগরের নজিব আলী(৭০), মার্কেন্টাইল ব্যাংকের গার্ড আতাউর রহমান (২৫), প্রাইম ব্যাংকের গার্ড সাব উদ্দিন (২৫), মোল্লাপুুুরের সালমা বেগম (৪৫) ও  হাজেরা বেগম (৪২) ফতেহপুর এলাকার রেদোয়ান রাহাত(২৩), নয়াগ্রামের আমিনুল ইসলাম(১৮) ও মাসুমা বেগম(২৪) এবং বৈরাগীবাজারের আব্দুল্লাহপুরে সাইরি বেগম।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোয়াজ্জেল আলী খান চৌধুরী এ তথ্য নিশ্চিত করে বলেন, আক্রান্তদের বাড়ি সোমবার লকডাউন করা হবে। পাশাপাশি তাদের সংস্পর্শে আসা সকলের নমুনা সংগ্রহ করে করোনা পরীক্ষার জন্য ল্যাবে পাঠানো হবে।

এদিকে, নতুন একজন নিয়ে এ উপজেলায় করোনা রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ১৫২ জনে। এর মধ্যে সুস্থ হয়েছেন ৭১ জন এবং মারা গেছেন ৬জন।

এবিটিভির সর্বশেষ প্রতিবেদন-

করোনা বদলে দিয়েছে পেশা