করোনার টিকা নিয়ে মানুষের মধ্যে প্রথমে ভয় কাজ করলেও এবার সেই টিকায় আস্থা বেড়েছে বিয়ানীবাজারের সকল শ্রেনীপেশার মানুষের। প্রতিদিনই বাড়ছে টিকা নিতে আগ্রহীদের সংখ্যা।

বিয়ানীবাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গত ৭ ফেব্রুয়ারি থেকে করোনাভাইরাস প্রতিরোধী টিকাদান কার্যক্রম শুরু হয়েছে। এই কার্যক্রমের ২৭তম দিনে স্বাস্থ্য কমপ্লেক্সে সাধারণ মানুষের উপস্থিতি দেখে সন্তোষ প্রকাশ করেছেন চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীরা।

বিয়ানীবাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে দুটি বুথে চলছে টিকাদান কার্যক্রম। ৪ মার্চ পর্যন্ত বিয়ানীবাজার উপজেলার ৬ হাজার ২শত ২৮ জন মানুষ করোনা প্রতিরোধী এই টিকা গ্রহণ করেছেন। তবে এখনও টিকা গ্রহণকারীদের মধ্যে কোনও পার্শ্ব প্রতিক্রিয়া দেখা দেয়নি। যারা এ পর্যন্ত টিকা নিয়েছেন তারা সবাই সুস্থ আছেন বলে জানান উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোয়াজ্জেম আলী খান চৌধুরী।

স্বাস্থ্য বিভাগের কর্মকর্তারা জানিয়েছেন- টিকা প্রদানে যাতে কোনো ভুল না হয় সেদিকেই তারা নজর দিচ্ছেন বেশি। একই সঙ্গে যারা টিকা নিচ্ছেন তাদেরকে পরবর্তী দ্বিতীয় টিকা গ্রহণের তারিখও জানিয়ে দেয়া হচ্ছে। ফলে সবকিছু চলছে নিয়ম মতোই।

এবিটিভির সর্বশেষ প্রতিবেদন-

বিয়ানীবাজারে সপ্তমবারের মতো আরএম ইন্সটিটিউট থেকে কারিগরি শিক্ষা বোর্ডের অধীনে পরীক্ষা সম্পন্