বৈশ্বিক মহামারী করোনাভাইরাস থেকে মুক্তি লাভের লক্ষ্যে বিয়ানীবাজারের মাথিউরা ইউনিয়নের নালবহর উচ্চ বিদ্যালয়ে দোয়া ও ইফতার মাহফিল সম্পন্ন  হয়েছে। রোববার বিকাল ৫টায় ম্যানেজিং কমিটির উদ্যোগে বিদ্যালয়ের হলরুমে এই দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি আতাউর রহমান চুনুর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মৌলুদুর রহমান।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক বেলাল আহমদের সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন দাসউরা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আতাউর রহমান, পঞ্চখণ্ড হরগোবিন্দ সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল হাছিব জীবন ও পাতন-আব্দুল্লাপুর বালিকা উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক আবু তাহের।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন নালবহর উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির সদস্য আলহাজ্ব শাহ আলম, হাবিবুর রহমান, হোসেন আহমদ, আব্দুল মতিন, হাবিব উদ্দিন আহমদ, মাথিউরা ইউপির সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী ময়নুল ইসলাম বাবুল, মাথিউরা ইউপি সদস্য জাহেদ হোসেন, সমাজসেবক নুরুল আলমসহ বিদ্যালয়ের শিক্ষকমণ্ডলী ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

করোনাভাইরাসের সংক্রমণে পৃথিবীর মায়া ছেড়ে পরপারে পাড়ি জমিয়েছেন অনেক পরিচিতজন। এখনও দেশে এবং প্রবাসে এই বৈশ্বিক মহামারীর আক্রমণে অনেকে অসুস্থ রয়েছেন। মৃতদের রুহের মাগফেরাত ও অসুস্থদের সুস্থতা কামনার মধ্য দিয়ে ইফতার মাহফিলের সমাপ্তি হয়।

এবিটিভির সর্বশেষ প্রতিবেদন-

মীম টিভির কোরআন তিলাওয়াত প্রতিযোগিতা : দ্বিতীয় রাউণ্ডে ১০ জন