যুক্তরাষ্ট্রস্থ বিয়ানীবাজার সামাজিক ও সাংস্কৃতিক সমিতি এবং জালালাবাদ এসোসিয়েশনের সাবেক উপদেষ্টা বিশিষ্ট কমিউনিটি নেতা আলহাজ্ব একলিমুজ্জামান নুনু শনিবার দিবাগত রাত ১টার দিকে নিউইয়র্কের ব্রুকলিন শহরের প্রেসব্রিটির‌্যান ম্যাথোডিস্ট হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন (ইন্নালিল্লাহি…….রাজিউন)।

কমিউনিটি নেতা একলিমুজ্জামান নুনুর মৃত্যুতে যুক্তরাষ্ট্রস্থ বাংলাদেশ বিয়ানীবাজার সামাজিক ও সাংস্কৃতিক সমিতির কার্যকরী পরিষদ ও উপদেষ্টামন্ডলীসহ বর্তমান ও সাবেক কর্মকর্তাবৃন্দ গভীর শোক এবং শোকসন্তপ্ত পরিবারের জন্য গভীর সমবেদনা জানিয়েছেন।

এক শোকবার্তায় একলিমুজ্জামান নুনুর আত্মার মাগফেরাত কামনায় দেশ ও প্রবাসের সকলের কাছে দোয়া চেয়েছেন সমিতির কর্মকর্তাবৃন্দ।

সমিতির সভাপতি ও এবি মিডিয়া গ্রুপের পরিচালক মকবুল রহিম চুনই এবং সাধারণ সম্পাদক ও এবি মিডিয়া গ্রুপের পরিচালক মুহিবুর রহমান রুহুল বলেন, যুক্তরাষ্ট্রস্থ বাঙ্গালী কমিউনিটি, সিলেট তথা বিয়ানীবাজারবাসীর অত্যন্ত পরিচিত ব্যক্তিত্ব ছিলেন একলিমুজ্জামান নুনু। তাঁর মৃত্যুতে যুক্তরাষ্ট্রস্থ বাঙ্গালী কমিউনিটি তথা বিয়ানীবাজারবাসীর যে ক্ষতি হয়েছে তা অপূরনীয়। তার মৃত্যুতে প্রবাসী বাংলাদেশি কমিউনিটিজুড়ে শোকের ছায়া নেমে এসেছে।

এবিটিভির সর্বশেষ প্রতিবেদন-

বিয়ানীবাজারের অবৈধ মাটি খেকোদের চেয়ারম্যান পল্লবের হুশিয়ারি