যুক্তরাষ্ট্রস্থ বিয়ানীবাজার সামাজিক ও সাংস্কৃতিক সমিতি এবং জালালাবাদ এসোসিয়েশনের সাবেক উপদেষ্টা বিশিষ্ট কমিউনিটি নেতা আলহাজ্ব একলিমুজ্জামান নুনু’র মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন সাবেক বিরোধীদলীয় হুইপ ও সাবেক সংসদ সদস্য জাতীয় পার্টির মাননীয় চেয়ারম্যানের আন্তর্জাতিক বিষয়ক উপদেষ্টা সেলিম উদ্দিন।

শনিবার দিবাগত রাত ১টার দিকে নিউইয়র্কের ব্রুকলিন শহরের প্রেসব্রিটির‌্যান ম্যাথোডিস্ট হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন (ইন্নালিল্লাহি…….রাজিউন)।

এক শোক বার্তায় সাবেক হুইপ সেলিম উদ্দিন বলেন, কমিউনিটি নেতা একলিমুজ্জামান নুনু ছিলেন যুক্তরাষ্ট্রস্থ বাঙ্গালী কমিউনিটি, সিলেট তথা বিয়ানীবাজারবাসীর অত্যন্ত পরিচিত ব্যক্তিত্ব। প্রতিটি সামাজিক কর্মকান্ডে তার গুরুত্বপূর্ণ অবদান ছিল। তিনি ছিলেন অন্যায়ের বিরুদ্ধে সোচ্ছার এবং বাঙ্গালী কমিউনটির বলিষ্ঠ কন্ঠস্বর। সর্বমহলে তাঁর ব্যাপক প্রসংশা ছিল। পাঁচবার জাতসিংঘ অধিবেশনে যোগদানের প্রাক্ষালে নিউইয়র্কে প্রতিবার তারঁ বাসভবনে মেহমানদারিত্ব করতে বাধ্য করেন এবং সেই সুবাধে তাঁর সাথে আমার ঘনিষ্ট সম্পর্ক ছিল। তিনি ছিলেন খুবই অতিথিপরায়ন এবং স্বজন ব্যক্তি। তাঁর মৃত্যুতে যুক্তরাষ্ট্রস্থ বাঙ্গালী কমিউনিটি তথা বিয়ানীবাজারবাসীর যে ক্ষতি হয়েছে তা অপূরনীয়, প্রবাসী বাংলাদেশি কমিউনিটিজুড়ে শোকের ছায়া নেমে এসেছে।

তিনি মরহুমের রোহের মাগফেরাত কামনা করেন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

এবিটিভির সর্বশেষ প্রতিবেদন-

বিয়ানীবাজারের অবৈধ মাটি খেকোদের চেয়ারম্যান পল্লবের হুশিয়ারি