যুক্তরাষ্ট্রস্হ বিয়ানীবাজার সমিতির আসন্ন নির্বাচনের অন্যতম প্রতিদ্বন্দ্বী প্যানেল মান্নান – মাহবুব পরিষদের প্রধান নির্বাচনী কার্যালয় ওজন পার্কের মতিন রেস্টুরেন্টের নিচে গত মঙ্গলবার উদ্বোধন করা হয়। ঐদিন সন্ধ্যায় দোয়া ও মিলাদ মাহফিলের মধ্য দিয়ে কার্যালয়ের শুভ উদ্বোধন ঘোষণা করা হয়।


মান্নান – মাহবুব পরিষদের ভারপ্রাপ্ত আহবায়ক বীর মুক্তিযোদ্ধা মুজাহিদুল ইসলামের সভাপতিত্বে এবং জহির উদ্দিন জুয়েলের পরিচালনায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন আলম স‍্যার, সামস উদ্দিন সুনাই, মস্তফা উদ্দিন, বুরহান উদ্দিন কফিল, গৌস উদ্দিন খান, আব্দুন নুর, মো. হারুন, আব্দুল কাদির, সমির উদ্দিন, সাইকুল ইসলাম,আব্দুল হান্নান দুখু, জামাল হোসেন প্রমুখ।

এ সময় মান্নান – মাহবুব পরিষদের সভাপতি পদপ্রার্থী মোঃ আব্দুল মান্নান, সাধারণ সম্পাদক পদপ্রার্থী নাজমুল হক মাহবুব একটি সুষ্ঠু সুন্দর নির্বাচন পরিচালনার জন্য নির্বাচন কমিশনের প্রতি আহ্বান জানান একই সাথে তাদের নির্বাচিত করার মাধ্যমে বিয়ানীবাজারবাসীকে সেবা করার সুযোগ দেয়ার জন্য সকল ভোটারদের কাছে অনুরোধ জানান।

উল্লেখ্য আগামী ১০ অক্টোবর বাংলাদেশ বিয়ানীবাজার সামাজিক ও সাংস্কৃতিক সমিতি ইউএসএ ইনক-এর দ্বিবার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হবে।

বিয়ানীবাজারে গ্রাম বাংলার ঐতিহ্যবাহী নৌকা বাইচ প্রতিযোগিতা অনুষ্ঠিত