জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৭ মার্চের ঐতিহাসিক ভাষনটি বাঙালি জাতির পরাধীনতার শৃঙ্খল থেকে মুক্ত হওয়ার প্রথম পদক্ষেপ ছিল। প্রতিবারের ন্যায় এবারও ঐতিহাসিক এই দিনটিকে যথাযথ মর্যাদায় পালন করার সিদ্ধান্ত নিয়েছে বিয়ানীবাজার উপজেলা প্রশাসন।

বুধবার (৩ মার্চ) সকালে উপজেলা সভাকক্ষে উপজেলা নির্বাহী কর্মকর্তা আশিক নূরের সভাপতিত্বে সভায় অংশ নেন বিয়ানীবাজার উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কাশেম পল্লব, বিয়ানীবাজার পৌরসভার মেয়র মো. আব্দুস শুকুর, স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোয়াজ্জেম আলী খান চৌধুরী, সহকারি কমিশনার (ভূমি) মুশফিকুন নূর, ভাইস চেয়ারম্যান মো. জামাল হোসেন ও রোকসানা বেগম লিমা, উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল আহাদ কলা, বিয়ানীবাজার জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি ও বিয়ানীবাজার নিউজ২৪ সম্পাদক আহমেদ ফয়সালসহ উপজেলা প্রশাসনের পদস্থ কর্মকর্তাবৃন্দ।

সভায় ৭ মার্চ সকাল ১০টায় বঙ্গবন্ধুর মুর‌্যাল প্রতিকৃতিতে পুষ্পশ্রদ্ধা নিবেদন এবং সাড়ে ১০টায় ঐতিহাসিক ৭ মার্চের ভাষণের উপর আলোচনা সভার নীতিগত সিদ্ধান্ত নেয়া হয়। একইসাথে ভাষণের অডিও এবং ভিডিও এর সম্প্রচার করা উপজেলা কমপ্লেক্স ভবনসহ গুরুত্ব স্থাপনা আলোকসজ্জ্বিত করা হবে।

এবিটিভির সর্বশেষ প্রতিবেদন-

বিয়ানীবাজারে ৩টি ফার্মেসি ও ১ টি থেরাপি সেন্টারে ভ্রাম্যমাণ আদালতের অভিযান