এবি মিডিয়া গ্রুপের ফাউন্ডার এন্ড সিইও রিজু মোহাম্মদের চাচা এবং দৈনিক আমাদের অর্থনীতির বিয়ানীবাজার প্রতিনিধি ও এবিটিভি-বিয়ানীবাজার নিউজ২৪ এর নিজস্ব প্রতিবেদক আজিম উদ্দিন আরিফের পিতা হাজী মোহাম্মদ মজির উদ্দিন অসুস্থ হয়ে সিলেট নগরীর আল-হারামাইন হাসপাতলের আইসিইউতে চিকিৎসাধীন রয়েছেন।

সোমবার দুপুরে সাংবাদিক আজিম আরিফ এই তথ্য নিশ্চিত করে জানান, তিনি দীর্ঘদিন ধরে নানা জটিল রোগে আক্রান্ত ছিলেন। গত ৬ জানুয়ারি তাঁর শারীরিক অবস্থার অবনতি হলে তাকে সিলেটের আল-হারাইমান হাসপাতলে নেয়া হয়। পরে চিকিৎসকরা তাকে আইসিইউতে স্থানান্তর করেন এবং বর্তমানে সেখানে তিনি চিকিৎসকদের নিবিড় তত্ববধায়নে রয়েছেন।

এদিকে, হাজী মোহাম্মদ মজির উদ্দিনের আশু রোগমুক্তি কামনা করে বিয়ানীবাজারবাসীসহ দেশ-বিদেশে অবস্থানরত সকলের কাছে দোয়া চেয়েছেন এবি মিডিয়া গ্রুপের ফাউন্ডার এন্ড সিইও রিজু মোহাম্মদ এবং সাংবাদিক আজিম উদ্দিন আরিফ।

উল্লেখ্য, হাজী মোহাম্মদ মজির উদ্দিনের বাড়ি বিয়ানীবাজার পৌরসভার সুপাতলা গ্রামে। তিনি বিয়ানীবাজার উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক ও এবি মিডিয়া গ্রুপের প্রতিষ্ঠাতা পরিচালক আব্দুল খালিক লালুর ছোটভাই।

এবিটিভির সর্বশেষ প্রতিবেদন-

পিএইচজি উচ্চ বিদ্যালয়ের ভর্তি লটারি আজ ।। ফল জানাবেন যেভাবে