এবি মিডিয়া গ্রুপের কার্যালয়ে এক সৌজন্য সাক্ষাত করেছেন সংযুক্ত আরব আমিরাতে বসবাসরত বাংলাদেশী প্রবাসী সাংবাদিকদের সংগঠন বাংলাদেশ প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক, সাংবাদিক ও কলামিস্ট আব্দুল্লাহ আল শাহিন। সোমবার (২ নভেম্বর) দুপুর ২টায় বিয়ানীবাজার পৌরশহরের কলেজের রোডের কার্যালয়ে আসলে তাঁকে স্বাগত জানান বিয়ানীবাজার নিউজ২৪’র বার্তা সম্পাদক শহিদুল ইসলাম সাজু ও এবি টিভি’র বার্তা সম্পাদক তাজবির আহমদ ছাইম।

এবি মিডিয়ার কার্যালয়ে অবস্থানকালে আব্দুল্লাহ আল শাহিন বিয়ানীবাজার উপজেলার প্রথম অনলাইন পত্রিকা ‘বিয়ানীবাজার নিউজ২৪’ ও উপজেলার প্রথম ২৪ ঘণ্টার টেলিভিশনস ‘এবি টিভি’র নান্দনিকতা ও সৃজনশীল কার্যক্রমের ভূয়সী প্রশংসা করেন। গোলাপগঞ্জ উপজেলার কৃতিসন্তান প্রবাসী সাংবাদিক আব্দুল্লাহ আল শাহিন বিয়ানীবাজার নিউজ২৪ ও এবি টিভির উত্তরোত্তর সফলতা কামনা করেন।

আব্দুল্লাহ আল শাহিন বলেন, বিয়ানীবাজার-গোলাপগঞ্জসহ আশপাশ উপজেলার মৌলিক সংবাদ প্রকাশের মাধ্যমে এ পত্রিকাটি ইতোমধ্যে প্রবাসীদের মন জয় করেছে। এ পত্রিকাতে কর্মরত তারুণ্য দীপ্ত কর্মীদের প্রতি অনুপ্রেরণা প্রকাশ করে তিনি বলেন, সততা ও নিষ্ঠার সাথে কাজ করে এ অঞ্চলের বিভিন্ন সমস্যা ও সম্ভাবনাগুলো সকলের কাছে তুলে ধরুন। আপনাদের সৃজনশীল ও নান্দনিক কর্মগুলোই আপনাদেরকে সফলতার শীর্ষে নিয়ে যাবে।

এসময় আরোও উপস্থিত ছিলেন বিয়ানীবাজার নিউজ২৪ ও এবি টিভির নিজস্ব প্রতিবেদক আহমদ এহসানুল কাদির, প্রতিবেদক ফাহিম আহমদ তাছিম ও কাজী ফাহিম।