দুই আগে গত শনিবার বিয়ানীবাজার-চন্দরপুর সড়কের তিলপাড়া অংশে একটি মাল বোঝাই ট্রাক বন্যা ক্ষতিগ্রস্থ সড়কের গর্তে আটকা পড়ে। গ্রামবাসীর সহযোগিতায় ট্রাকটি গর্ত থেকে উদ্ধার করা হয়। আজ সোমবার একই গর্তে একটি ঔষধ কোম্পানির গাড়ি আটকা পড়েছে। এতে সড়কে যানজটের সৃষ্টি হয়েছে। স্থানীয় সড়কের দুই পাশের ইট দিয়ে সাধারণ মানুষের চলাচল করার ব্যবস্থা করেন।

স্থানীয়রা সড়কের তিলপাড়া অংশে ঔষধ সরবারহের (সিলেট-ম ৫১-০০৮৮) একটি গাড়ি গর্তে পড়ে বিকল হয়ে যায়। সকাল ১১টার দিকে এ ঘটনা ঘটে। এসময় সড়কের যানজটের সৃষ্টি হয়। ছোট যানগুলো বিকল গাড়ির পাশ দিয়ে ঝুঁকি নিয়ে যাতায়াত করতে দেখা যায়।

তিলপাড়া এলাকার বাসিন্দা কামরুল ইসলাম বলেন, রাস্তায় চলাচলের সুবিধার্তে গ্রামের পক্ষ থেকে গর্ত মাটি এবং ইট দিয়ে ভরাট করা হয়। রবিবার রাতের বৃষ্টিতে মাটি ধুয়ে যাওয়ায় সড়কে আবারও গর্তের সৃষ্টি হয়। এতে ঔষধ কোম্পানির একটি যান আটকা পড়ে।

বিয়ানীবাজার উপজেলা প্রকৌশলী রামেন্দ্র হোম চৌধুরী বলেন, স্থানীয়দের জানানো হয়েছে ভারি যান সড়কের ওই অংশ দিয়ে চলাচলা না করতে। সড়কের ক্ষতিগ্রস্থ ৫শত মিটার অংশ জরুরী মেরামতের জন্য প্রাক্কালন পাঠানো হয়েছে। কাজ শুরু করতে এখনো মাস খানেক সময় লাগবে।