সব কিছু ঠিকঠাক থাকলে আগামী ২০২১ সালের মার্চে ইউনিয়ন পরিষদ নির্বাচন হওয়ার সম্ভাবনা রয়েছে। আর সেই লক্ষ্যে নির্বাচনকে সামনে বিয়ানীবাজার উপজেলার মাথিউরা ইউনিয়নের ৮নং নালবহর ওয়ার্ডে এক উঠান বৈঠক করেছেন সম্ভাব্য সাধারণ সদস্য পদ প্রার্থী জাহেদ হোসেন। শুক্রবার সন্ধ্যায় তার নিজ বাড়িতে গ্রামে মুরব্বি ও তরুণ-যুবাদের নিয়ে এ উঠান বৈঠক করেছেন।

জাহেদ হোসেন ওই ওয়ার্ডের বর্তমান সদস্য। ইউনিয়নের ৮নং নালবহর ওয়ার্ডের উন্নয়নের লক্ষ্যে গতবারের ন্যায় এবারও সাধারণ সদস্য পদে নিজের প্রার্থী হিসেবে ঘোষনা করে তিনি বলেন, ৮নং ওয়ার্ডের উন্নয়নের জন্য তিনি ইউনিয়ন পরিষদ নির্বাচনে মেম্বার প্রার্থী হতে চান। কারন ৮নং ওয়ার্ডের সার্বিক উন্নয়নের পাশাপাশি অসহায় মানুষসহ সকল নাগরিকের সেবা করার জন্য সর্বস্তরের মানুষের সমর্থনেই আমি প্রার্থী হচ্ছি।

জাহেদ হোসেন আরও বলেন, কোন প্রকার হিংসা বিদ্বেষ থেকে আমি প্রার্থী হচ্ছি না, সাধারন জনগনের সমর্থনেই প্রার্থী হচ্ছি। এই লক্ষ্যে আমি ইতোমধ্যে প্রচার-প্রচারনা শুরু করেছি। তাই আমি সকলের দোয়া ও সহযোগিতা প্রত্যাশা করছি।

উঠান বৈঠকে গ্রামের মুরব্বী বুলন মিয়া, আছাল উদ্দিন, হাজী সফর উদ্দিন, জসিম উদ্দিন, আব্দুল মন্নান, আতাউর রহমান চুনু, আব্দুল মতিন বেলাল, পাখি মিয়া, আব্দুল হেকিম, আব্দুল হামিদ, আব্দুল মানিক, জিয়াউর রহমান, গিয়াস উদ্দিন, আব্দুল আহাদ, টুনু মিয়া, ময়না মিয়া, আব্দুল লতিফ, তেরা মিয়া, রফিক উদ্দিন, বাবুল আহমদ, দুদু মিয়া, আবুল কালাম, নুর উদ্দিন, আজিব উদ্দিন, আনফর আলী, সমাজসেবী ফয়জুল হক নজমুল, শাহ আলম, আমিমুল এহসান, এমডি করিম ও হানিফ ইফতেখারসহ গ্রামের তরুণ-যুবারা উপস্থিত ছিলেন।

এবিটিভির সর্বশেষ প্রতিবেদন-