অবশেষে বিয়ানীবাজার উপজেলার ৭ ইউনিয়ন বিএনপির আহবায়ক মনোনীত করা হয়েছে। বছরের শেষদিন বৃহস্পতিবার (৩১ ডিসেম্বর) দুপুরে পৌরশহরের একটি অভিজাত রেস্তোরায় উপজেলা বিএনপির আহবায়ক নজরুল ইসলাম খানের সভাপতিত্বে ও বিএনপি নেতা আখতার হোসেন খান জাহেদ ও সিদ্দিক আহমদের যৌথ পরিচালনায় অনুষ্ঠিত সাত ইউনিয়নের ৭জন আহবায়কের নাম ঘোষণা করা হয়।

উপজেলা বিএনপির আহবায়ক নজরুল ইসলাম খান স্বাক্ষরিত ৭ ইউনিয়নের আহবায়করা হলেন- আলীনগর ইউনিয়নে সৈয়দ মোয়াজ্জেম হোসেন, চারখাই ইউনিয়নে অহিদ আহমদ তালুকদার, শেওলা ইউনিয়নে জছনু আহমদ, কুড়ারবাজার ইউনিয়নে চেয়ারম্যান আবু তাহের, মাথিউরা ইউনিয়নে হাজী কছির আলী, তিলপাড়া ইউনিয়নে তাজুল ইসলাম ও মুল্লাপুর ইউনিয়নে মো: মাতাবুর রহমানকে মনোনীত করা হয়।

সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন দেলোওয়ার হোসেন মুক্তা, আব্দুস সবুর, চেয়ারম্যান আব্দুল মান্নান, আতাউর রহমান, সরওয়ার হোসেন, এডভোকেট আহমদ রেজা, সৈয়দ মোয়াজ্জেম হোসেন, ফয়সল উদ্দিন, আব্দুল কুদ্দুস, জামিল আহমদ, হারুনুর রশীদ, লিয়াকত আলী, এম সাইফুর রহমান, তাজুল ইসলাম, আলী হাসান, তানভীর আহমদ, নাজিম উদ্দিন, সাইফ উদ্দিন, মানিক মিয়া প্রমুখ। সভায় অবশ্য সর্বসম্মত সিদ্ধান্তে সাত ইউনিয়নের আহবায়কগণের নাম ঘোষণা করা হয়। আগামী দুইদিনের মধ্যে এসব ইউনিয়নে পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হবে বলে সভায় সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

জানা গেছে, স্থানীয় বিএনপিতে দ্ব›দ্ব-সংকট প্রকট হওয়ার কারণে গত প্রায় ৭ মাস পর ইউনিয়ন বিএনপির আহবায়কদের নাম ঘোষণা করা হলো। এখনো আরও ৩টি ইউনিয়নে আহবায়ক ঘোষণা করা সম্ভব হয়নি।

এবিটিভির সর্বশেষ প্রতিবেদন-

নানা সমস্যায় জর্জরিত বিয়ানীবাজার ডাকঘর