প্যারিসে উত্তর শাহবাজপুর কল্যাণ সমিতি-ফ্রান্সের পরিচালনা পর্ষদের নির্বাচন সম্পন্ন হয়েছে। শনিবার (১৭ সেপ্টেম্বর) দুপুর ২টায় গার দ্যু নর্দ’র রয়েল ক্যাফেতে সংগঠনের সদস্যদের প্রত্যক্ষ ভোটে নির্বাচিত ১৫ জন কার্যনির্বাহী সদস্যদের উপস্থিতিতে পরিচালনা পর্ষদের নির্বাচন অনুষ্ঠিত হয়।

নির্বাচনে কার্যনির্বাহী সদস্যদের সর্বসম্মতিতে আব্দুল লতিফ সাজুকে সভাপতি এবং সাদিক তাজিনকে সাধারণ সম্পাদক হিসেবে মনোনীত করা হয়। কমিটির অন্যান্য সদস্যারা হলেন- সহ সভাপতি শরীফ আহমদ, মহিউদ্দিন সুহেল, সহ-সাধারণ সম্পাদক জুনেদ আহমদ, সাংগঠনিক সম্পাদক শরিফুল ইসলাম ফয়সল, সহ সাংগঠনিক সম্পাদক মুসলিম উদ্দিন, অর্থ সম্পাদক হাসান আল বান্না, সহ অর্থ সম্পাদক জাইদুল ইসলাম গৌছ, নবীনবরণ বিষয়ক সম্পাদক শাকিল আহমদ, সহ নবীনবরণ বিষয়ক সম্পাদক দেলোয়ার আহমদ, প্রচার ও তথ্য-প্রযুক্তি বিষয়ক সম্পাদক মিফতাহ উদ্দিন মাসুম, সহ প্রচার ও তথ্য-প্রযুক্তি বিষয়ক সম্পাদক রায়হান হোসেন, ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক জাইদুল ইসলাম, সহ-ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক হোসাইন আবেদীন।

এরআগে গত ১০ সেপ্টেম্বর ফ্রান্সের প্যারিসে অবস্থানরত বড়লেখা উপজেলার শাহবাজপুরবাসীর সংগঠন ‘উত্তর শাহবাজপুর কল্যাণ সমিতি, ফ্রান্স’র দ্বি-বার্ষিক নির্বাচনের প্রথম ধাপ অনুষ্ঠিত হয়। দুপুর আড়াইটা থেকে বিরতিহীনভাবে বিকেল ৭টা পর্যন্ত উৎসবমুখর পরিবেশ ও ব্যতিক্রমী আয়োজনের মাধ্যমে একই ভেন্যুতে এ নির্বাচন অনুষ্ঠিত হয়।

নির্বাচন পরিচালনা করেন- সমাজকর্মী রাশেদ হাবিব, এমডি নুর, সাংবাদিক শাহ সুহেল আহমদ ও শাবুল আহমেদ।

নির্বাচন ব্যবস্থাপনা কমিটির দায়িত্বে ছিলেন সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি ইলিয়াছ আলী, সাবেক সভাপতি কামরুল ইসলাম, মহিউদ্দিন সুহেল, সুহেল রানা ও সাদিক তাজিন।

‌অধ্যাপক গোলাম কিবরীয়ার যত অজানা কথা