বিয়ানীবাজারের তিলপাড়া ইউনিয়নের ইসলামী সমাজকল্যাণ পরিষদের নতুন কমিটি গঠন করা হয়েছে। নবগঠিত কমিটিতে সভাপতি পদে ব্যাংক কর্মকর্তা মোহাম্মদ আব্দুল মালিক (সানেশ্বর) এবং সাধারণ সম্পাদক পদে বিয়ানীবাজার জামেয়া ইসলামিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: রুকন উদ্দিন (দক্ষিণ দাসউরা) নির্বাচিত হয়েছেন।

গত ৭ এপ্রিল মোট ৩৩জন ভোটারের মধ্যে ৩২জন ভোটার সরাসরি ভোটের মাধ্যমে তাদের নির্বাচিত করেন। এতে প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন সমাজকর্মী ফয়জুল ইসলাম। নির্বাচনে সহযোগী হিসেবে ছিলেন সমাজকর্মী মুফসছির আহমদ ফয়েজি, ফরিদ আল মামুন এবং যুক্তরাষ্ট্র প্রবাসী নিজাম উদ্দিন।

পরে সর্বসম্মতিক্রমে সংগঠনের ২০২১-২২ ইং সনের জন্য ২৭ সদস্য বিশিষ্ট কার্যকরি কমিটি গঠন করা হয়। কমিটির অন্য মনোনিত দায়িত্বপ্রাপ্তরা হলে- সহ সভাপতি সাইদ আহমদ, মো: দেলওয়ার হোসেন, সহ সাধারণ সম্পাদক মো: আব্দুস সামাদ, মো: ছাদ উদ্দিন, সাংগঠনিক সম্পাদক মো: আলী হোসেন, সহ সাংগঠনিক সম্পাদক মো: রায়হান হোসেন, অর্থ সম্পাদক মো: ফয়েজ উদ্দিন, সহ অর্থ সম্পাদক অলি উদ্দিন সুমন, সাহিত্য ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক হামিদুল্লাহ আল সাঈদ, সমাজকল্যাণ সম্পাদক জামিল আহমদ, প্রচার সম্পাদক মো: আব্দুল খালিক, সহ প্রচার সম্পাদক জামাল হোসেন, অফিস সম্পাদক শরফ উদ্দিন, সহ অফিস সম্পাদক ফারুক উদ্দিন, প্রবাস বিষয়ক সম্পাদক নাজিম উদ্দিন, ক্রীড়া ও শরীর চর্চা বিষয়ক সম্পাদক মিলাদ আহমদ, ছাত্র ও শিক্ষা বিষয়ক সম্পাদক শামছুল আলম, সহ ছাত্র ও শিক্ষা বিষয়ক সম্পাদক শাহ আলম, প্রকল্প বিষয়ক সম্পাদক শফিক উদ্দিন, নির্বাহী সদস্য মো: এখলাছ উদ্দিন, মাহমুদল হাসান বিলাল, মো: কবির হোসাইন, আশরাফুল ইসলাম, তাজ উদ্দিন, মাহমুদুল হাসান রাফি।

এবিটিভির সর্বশেষ প্রতিবেদন-